Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জানা গেল, এবার কাদের সঙ্গে ঈদ উর্যাপন করছেন খালেদা জিয়া

জানা গেল, এবার কাদের সঙ্গে ঈদ উর্যাপন করছেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দীর্ঘ দিন ধরে শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছেন। সম্প্রতি তিনি আবারও অসু্স্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়ে ছিলেন। শারীরিক অবস্থার উন্নতি কিছুটা উন্নতি হলেও তাকে বিদেশে চিকিৎসার করার কথা বলেন মেডিকেল বোর্ড। কিন্তু সরকারের পক্ষ থেকে বিদেশের যাওয়ার কোন সুযোগ নেই বলে জানানো হয়। নতুন করে সংক্রাম বাড়ার কারনে তাকে হাসপাল থেকে বাসায় নেওয়া হয়। এবার বিএনপি চেয়ারপারসন কোরবানির ঈদ উদযাপন সম্পর্কে যা জানাগেল।

প্রয়াত আরাফাত রহমান কোকোর ছোট ছেলে দুই মেয়েকে নিয়ে ঈদুল আজহা উদযাপন করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এরই মধ্যে বিদেশ থেকে তার বাসায় দুই নাতনি এসেছেন।

এর আগে কারাবন্দি অবস্থায় থাকা এবং দেশে বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগের পরিস্থিতি কারণে গত কয়েক বছর তিনি ঈদ উদযাপন করতে পারেননি।

সূত্র জানায়, গুলশানের বাসায় ঈদ করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমানের খালেদা জিয়ার সঙ্গে ঈদ করার কথা রয়েছে।

দলের স্থায়ী কমিটির অধিকাংশ সদস্যও ঢাকায় ঈদ উদযাপন করবেন। পরে সন্ধ্যায় দলের চেয়ারপারসনের সঙ্গে তাদের দেখা করার কথা রয়েছে।

প্রসঙ্গত, বিভিন্ন সমস্যার কারনে তিনি ঈদ ‍উর্যাপদন করতে পারেননি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। তবে এবার তিনি তার নাতনিদের সঙ্গে ঈদ উর্যাপন করবে বলে জানানো হয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *