Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জাতীয় পার্টিকে নিয়ে ভিন্ন মন্তব্য প্রধানমন্ত্রীর, প্রতিক্রিয়ায় যা বলল জাপা

জাতীয় পার্টিকে নিয়ে ভিন্ন মন্তব্য প্রধানমন্ত্রীর, প্রতিক্রিয়ায় যা বলল জাপা

‘জাতীয় পার্টিকে বিশ্বাস করা যায় না’-প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন মন্তব্য গণমাধ্যমে প্রকাশিত হওয়ায় দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, এ বিষয়ে আমার কথা বলার সুযোগ নেই। আমাদের বিশ্বাস করবেন কি করবেন না, এটা তাঁর (প্রধানমন্ত্রী) ব্যাপার। এই বিষয়ে আমাদের কোন মন্তব্য নেই।

মঙ্গলবার বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন চুন্নু।

‘জাতীয় পার্টি আগামী নির্বাচন থেকে সরে যেতে পারে’- প্রধানমন্ত্রীর আরেক মন্তব্যের জবাবে মুজিবুল হক চুন্নু বলেন, ‘জাতীয় পার্টি নির্বাচনের জন্য আসছে। জাতীয় পার্টি নির্বাচন ছাড়তে আসেনি।

জাতীয় পার্টির মহাসচিব আরও বলেন, ‘নির্বাচনে আসছি নির্বাচন করার জন্য, চলে যাওয়ার জন্য নয়। সেটা উনাদের বিষয়। উনাদের বিশ্বাস করেন না। আমরা বিশ্বাস, অবিশ্বাসের প্রশ্নে নেই। নির্বাচন হলো সরকার পরিবর্তনের পথ। এবারের ভোটে যেহেতু বিএনপি আসেনি, অ্যান্টি আওয়ামী লীগ ভোট অনেক বেশি। সেই ভোট আমরা পাব। এটা আশা করে নির্বাচনে এসেছি। সেই ভোটটা পেতে গেলে সুষ্ঠু ভোটের পরিবেশ দরকার। পরিবেশ যদি হয় তাহলে এবার আমরা ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছি।

তিনি বলেন, জাতীয় পার্টি শুধু ইসি ও সরকারের কাছে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ চেয়েছে। এটাই আমাদের প্রধান দাবি। এতটুকু হলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সুযোগ নেই।

এ সময় মুজিবুল হক চুন্নু আরো বলেন, আমি আমার নেতাকর্মীদের এলাকায় যে কারো কাছে ভোট চাইতে, নির্বাচনী আচরণবিধি মেনে গণসংযোগ ও প্রচারণা করতে বলেছি। প্রার্থীরা এলাকায় রয়েছেন। মানুষের সঙ্গে যোগাযোগ রাখছেন। সাংগঠনিক কাজ করছেন।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব রওশন এরশাদ সম্পর্কে বলেন, ম্যাডাম আমাদের দলের প্রধান পৃষ্ঠপোষক। উনি নির্বাচন করুক, উনার ছেলে করুক এবং উনার (রওশন এরশাদ) ইচ্ছামতো আরেকজন করুক। আমরা তিনজন মনোনয়নপত্র নিয়ে অপেক্ষা করেছি। মনোনয়ন দাখিলের শেষদিনের আগের দিন রাত ১০টা পর্যন্ত বসেছিলাম। রওশন এরশাদকে বলেছি, আপনি চাইলে আমি ব্যক্তিগতভাবে আপনার বাড়িতে মনোনয়নপত্র নিয়ে যাব। কিন্তু তিনি আমাকে মনোনয়ন নিতে নির্দেশ দেননি। পরে রওশন এরশাদ বলেছেন- তিনি নির্বাচনে যাবেন না। ম্যাডাম নির্বাচনে আসলে আমাদের জন্য ভালো হতো, কর্মীরাও খুশি হতেন। ম্যাডাম না আসায় আমরা দুঃখিত।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *