Friday , September 20 2024
Breaking News
Home / Politics / জাতীয় সংসদ নির্বাচনে বিজয় নিশ্চিত : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা

জাতীয় সংসদ নির্বাচনে বিজয় নিশ্চিত : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন করে জনগণের বিজয় নিশ্চিত হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক।

তিনি বলেন, এই সরকারের অধীনে নির্বাচন কমিশন ঘোষিত একদলীয় নির্বাচনে জনগণ অংশগ্রহণ করবে না। সরকার ক্ষমতায় থাকবে না।

রোববার (৩১ ডিসেম্বর) রাজধানীর তোপখানা রোড থেকে পল্টন মোড় পর্যন্ত গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী কৃষক দলের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়।

বিশ্বের ইতিহাসে কোনো স্বৈরাচার ক্ষমতায় থাকতে পারেনি, যারা গণতন্ত্রে বিশ্বাস করে না তারা ক্ষমতায় থাকতে পারে না বলে মন্তব্য করেন জয়নাল আবদীন ফারুক। আমি বিশ্বাস করি জনগণ বিএনপির সঙ্গে আছে এবং থাকবে। ৭ তারিখ ভোট বর্জন করে জনগণের বিজয় সুনিশ্চিত হবে।

জনগণের কাছে লিফলেট বিতরণ করে বিএনপি নেতাকর্মীরা পিছিয়ে যাচ্ছে, আওয়ামী লীগ নেতাদের বক্তব্যের সমালোচনা করে ফারুক বলেন, বাংলাদেশের গ্রাম, গঞ্জ, পাড়া-মহল্লায় লিফলেট বিতরণের ষষ্ঠ দিনে জনগণ বলেছেন। যে ৭ম নির্বাচনের দিন আমরা আমাদের সন্তানদের বাড়িতে নিয়ে যাব। থাকব আমি নির্বাচনে যাব না। আমি নির্বাচনে অংশ নেব না। বিএনপির নেতা-কর্মীরা নয়, আগামী ২০১৯ সালের নির্বাচনে আওয়ামী লীগ পিছিয়ে থাকবে।

আগামী বছরের ১ জানুয়ারি থেকে বিএনপি ও সমমনা দলগুলো এই নির্বাচন বর্জন আন্দোলন সফল করবে বলেও মন্তব্য করেন ফারুক।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন কৃষক দলের সহ-সভাপতি ভিপি ইব্রাহিম, যুগ্ম সম্পাদক ব্যারিস্টার ওবায়দুর রহমান টিপু, শাহ আবদুল্লাহ আল বাকী, শাহাদাত হোসেন বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক মিন্টু সওদাগর, কৃষকদল ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক দীপু হায়দার প্রমুখ।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *