Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / জনি সিন্সের গুপ্ত সমস্যার সমাধান দিলেন রণবীর সিং (ভিডিও)

জনি সিন্সের গুপ্ত সমস্যার সমাধান দিলেন রণবীর সিং (ভিডিও)

নীল ছবির অন্যতম জনপ্রিয় তারকা জনি সিন্স ও বলিউড অভিনেতা রণবীর সিং এবার এক ফ্রেমে! পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে আলোচনার জন্য নির্মিত একটি বিজ্ঞাপনে একসঙ্গে এক ফ্রেমে এসেছেন দুজন। একটি যৌন স্বাস্থ্যসেবা ব্র্যান্ডের জন্য নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি।

বিজ্ঞাপনটিতে, সিন্স এমন এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যার স্ত্রী তাকে ছেড়ে যেতে চায় কারণ তিনি যৌনতায় ভাল পারফর্ম করতে ব্যর্থ। রণবীর সিং যখন তাদের বিষয়ে হস্তক্ষেপ করেন এবং জিজ্ঞাসা করেন ব্যাপারটা কী, সিন্সের স্ত্রী দাবি করেন যে তাঁর স্বামী যৌনতায় দুর্বল।

এরপর বোল্ড কেয়ার প্রডাক্টের মাধ্যমে দুজনের সমস্যার সমাধান করে দেন রণবীর সিং। এমনই একটি গল্প অবলম্বনে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। ভারতীয় সিরিয়ালের হাস্যরস এবং নাটকীয় কোণের উপর ভিত্তি করে বিজ্ঞাপনটি মুক্তির পরপরই ব্যাপক সাড়া পায়।

বিজ্ঞাপনটির নির্মাতা বোল্ডকেয়ারের প্রচারণা ইতিমধ্যেই ভারতীয় ব্র্যান্ডের ইতিহাসে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

বিশেষত পুরুষদের লক্ষ্য করে যারা ভয় এবং বিব্রত হওয়ার কারণে দীর্ঘদিন ধরে যৌন স্বাস্থ্যের সমস্যায় ভুগছেন, প্রচারণা এবং উদ্যোগের লক্ষ্য হল পুরানো স্টেরিওটাইপগুলি ভেঙে দেওয়া, ট্যাবুগুলিকে স্পটলাইটে আনা এবং একটি স্পষ্ট বার্তা পাঠানো যে ‘আপনি একা নন, সর্বদা আছে তোমাকে সাহায্য করার জন্য কেউ।’
বোল্ড কেয়ারের সহ-প্রতিষ্ঠাতা রণবীর সিং শেয়ার করেছেন, ‘সচেতনতা বাড়াতে এবং ইতিবাচক প্রভাব ফেলতে আমার স্টারডম ব্যবহার করার আন্তরিক উদ্দেশ্য নিয়ে আমি এখানে এসেছি। বোল্ড কেয়ার ক্যাম্পেইনের চেয়ে বেশি জরুরি হল সেই মিশন যার সাথে আমি গভীরভাবে সংযুক্ত এবং আমি এখানে একটি পার্থক্য করতে এসেছি। পুরুষরা কীভাবে যৌন স্বাস্থ্যের সাথে মোকাবিলা করে এবং সারা দেশে লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করে তার বাস্তব সমাধান আনতে আমরা এই মিশনে যোগ দিয়েছি।


বিজ্ঞাপনটি লিখেছেন তন্ময় ভাট, দেবাইয়া বোপান্না এবং তাদের দল। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন আয়াপ্পা কেএম। তন্ময় এবং আয়াপ্পা এর আগে রাহুল দ্রাবিড়ের এক্স ক্রিড বিজ্ঞাপনের মতো বেশ কয়েকটি সফল বিজ্ঞাপন প্রচারে একসঙ্গে কাজ করেছেন।

 

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *