Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জনপ্রিয়তার দিক দিয়ে নতুন রেকর্ড শাহরুখ পুত্র আরিয়ানের

জনপ্রিয়তার দিক দিয়ে নতুন রেকর্ড শাহরুখ পুত্র আরিয়ানের

গত কয়েক মাস ধরে আলোচনার শীর্ষে রয়েছেন বলিউডের বাদশাহ পুত্র আরিয়ান খান। তিনি মূলত মা/দ/ক কান্ডে গ্রে/ফ/তার হয়ে আলোচনায় উঠে এসেছেন। এমনকি এরই সুত্র দুরে গোটা ভারত-বর্ষের মধ্যে জনপ্রিয়তার প্রথম দশে উঠে সেছেন তিনি। সম্প্রতি জনপ্রিয়তার ১০ ব্যক্তিদের নাম প্রকাশ করেছে ভারতের এক সংস্থা। এই জরিপে আরিয়ান খান উঠে এসেছে সপ্তম স্থানে।

আর মাত্র এক মাস। এর পরেই শেষ হয়ে যাবে ২০২১ সাল। বছর শেষ হওয়ার দিন কয়েক আগেই ইয়াহু প্রকাশ করলো ভারতে সব চেয়ে বেশি সার্চ করা ব্যক্তির তালিকা। আর সেখানেই সপ্তম স্থান দখল করে বসে আছেন শাহরুখ খানের ২৪ বছরের ছেলে আরিয়ান খান। শাহরুখপুত্র আরিয়ান খান আপাতত পড়াশোনা শেষ করেছেন আরিয়ান। কেরিয়ার নিয়ে সেভাবে কোনও সিদ্ধান্ত নিতে দেখা যায়নি তাকে। তবে এসবে আটকায়নি জনপ্রিয় হওয়া থেকে। বলিউড বাদশার ছেলে বলে কথা! এসব ছাড়াও সম্প্রতি নাম জড়িয়েছিলেন মাদ/ক/কা/ণ্ডের সঙ্গে। রাত কাটিয়েছন মুম্বাইয়ের আর্থার রোড জে/লেও। ইয়াহু-র পক্ষ থেকে ভারতের ‘Year In Review’ তালিকা প্রকাশ পেয়েছে। যাতে এই বছরের সেরা ব্যক্তিত্ব, সেরা নিউকামার এবং ব্যবহারকারীদের রোজকার সার্চ অনুযায়ী একটি তালিকা সামনে আনা হয়েছে। সেখানে সবথেকে বেশি বার সার্চ হওয়া ব্যক্তিত্বের তালিকায় প্রথম নম্বারে আছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দ্বিতীয় নম্বরে আছেন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলি। তৃতীয় নম্বরে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

চতুর্থ স্থানে আছেন ‘বিগ বস’ বিজেতা, সদ্য প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। চলতি বছরের ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রাণ্ত হয়ে মা/রা যান অভিনেতা। তাঁর মৃ/ত্যু/তে ভেঙে পরেছিল পরিবার, বান্ধবী শেহনাজ ও ভক্তরা। তবে এই তালিকায় ‘সারপ্রাইজ এন্ট্রি’ শাহরুখের ছেলে আরিয়ান। মাদক মামলায় নাম জড়িয়ে প্রায় মাসখানেক হাজতবাসে ছিলেন। আপাতত মুম্বাই হাইকোর্টের রায়ে জামিনে বাইরে আছেন তিনি। তবে, প্রতি শুক্রবার হাজিরা দিতে হয় এনসিবি সদর দপ্তরে। সেই সঙ্গে সবথেকে বেশি সার্চ হওয়া মহিলা তারকাদের মধ্যে চলতি বছরে এক নম্বরে আছেন করিনা কাপুর খান। দ্বিতীয় নম্বরে আছেন ক্যাটরিনা কাইফ। তিন নম্বর স্থান দখল করে বসে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর চার নম্বরে আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন আছেন পাঁচ নম্বরে।

মা/দ/ক কান্ডে গ্রেফতার হয়ে দীর্ঘ ২৮ দিন কারাগারে বন্ধী জীবন-যাপন করেছেন আরিয়ান খান। বর্তমান সময়ে বেশ কিছু শর্তের মধ্যে দিয়ে তিনি জামিনে রয়েছে। অবশ্যে মামলা টি এখনো চলমান রয়েছে। ভারতের সর্বচ্চো গোয়েন্দা সংস্থা বিষয়টি তদন্ত করছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *