Friday , September 20 2024
Breaking News
Home / Sports / জনপ্রিয় দুই অভিনেত্রীর সঙ্গে ‘পরকীয়া’, ভাঙতে চলছে ক্রিকেট তারকার এক যুগের সংসার

জনপ্রিয় দুই অভিনেত্রীর সঙ্গে ‘পরকীয়া’, ভাঙতে চলছে ক্রিকেট তারকার এক যুগের সংসার

শোয়েব মালিক সানিয়া মির্জা, মিডিয়া জগতের পরিচিত দুটি নাম। দুজনই খেলার জগতের মানুষ তবে ভিন্ন দেশের। দেশের দুরুত্ব মিটিয়ে তারা কাছে এসেছে একেঅপরের। বলতে গেলে ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জাকে বিয়ে করে সুখেই আছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। হঠাৎ তাদের নিয়ে চিৎকার শোনা যায়। দুজন একই ছাদের নিচে থাকেন না।

বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, দেশটির অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতা দুজনের মধ্যে ফাটলের অন্যতম কারণ। খবর দৈনিক জং এর।

শোয়েব এবং আয়েশাকে ২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য একটি ফটোশুটে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকে, পাকিস্তানি ক্রিকেটার অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন।

শোয়েব ও আয়েশাকে ফটোশুটের ছবিগুলোতে খুব কাছ থেকে দেখা গেছে। পুলের পানিতে নামার পর ভিজে শরীর নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন দুজনে।

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠ ছবি দেখে অনেকেই প্রশ্ন তোলেন দুজনের মধ্যে কোনো সম্পর্ক আছে কি না।

পুলের পানিতে শোয়েবের সঙ্গে রোমান্স উপভোগ করছিলেন অভিনেত্রী আয়েশা। তিনি একটি গাঢ় কমলা পোশাকে উষ্ণতা বিকিরণ করেছেন। শোয়েব তাকে জড়িয়ে ধরে ছবি তোলেন। তার পরনে ছিল হালকা বেগুনি রঙের শার্ট।

শুধু পুলের পানিতে দাঁড়িয়েই নয়, নিজ নিজ পত্রিকার জন্য বেশ কিছু ছবিও তুলেছেন দুই পাকিস্তানি তারকা। কখনও তাদের বেডরুমে রোমান্টিক ভঙ্গিতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে, আবার কখনও ডাইনিং টেবিলে বসে ক্যামেরায় ধরা পড়েছে দুজনকে।

যদিও এই সম্পর্কের বিষয়ে শোয়েব বা আয়েশা কেউই মুখ খোলেননি। সানিয়া-শোয়েবের বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুরু হলে অনেকেই ভেবেছিলেন আয়েশা গোপনে সাবেক পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছেন। এটাই কি সানিয়ার সঙ্গে বিচ্ছেদের কারণ?

অবশ্য আয়েশা নয়, আরেক পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা রয়েছে। চলতি বছরের শুরুর দিকে পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে সম্পর্ক হয় শোয়েব মালিকের।

শোয়েব একবার ইনস্টাগ্রাম লাইভে মাহিরার সঙ্গে চ্যাট করেছিলেন। দেশের পরিস্থিতি নিয়ে আলোচনা চলছিল। সেই শোতে সানিয়ার স্বামীকে অভিনেত্রীর সঙ্গে ‘ফ্লার্ট’ করতে দেখা গিয়েছিল।

লাইভে মাহিরা বলেন, “আমরা দুজনেরই বয়স বাড়ছে। জবাবে শোয়েবকে বলতে শোনা যায় যে তিনি নিজে বড় হয়েছেন, কিন্তু মাহিরা তা করেননি। মাহিরা তখন মজা করে শোয়েবকে প্রশ্ন করেন, আমি ভাবছি আপনি কি এই লাইভ দেখেছেন?

মাহিরার প্রশ্নের জবাবে শোয়েব বলেন, সানিয়া তাদের লাইভ দেখছেন। তবে তিনি মাহিরার ‘ভাবি’ নন। হাসতে হাসতে অভিনেত্রী বলেছিলেন যে সানিয়া পুরো পাকিস্তানের কথা ভাবেন।

মাহিরার কথোপকথনের প্রেক্ষিতে শোয়েব, সানিয়ার প্রতিক্রিয়াও পাওয়া গেছে। “হ্যাঁ, আমি দেখছি আপনারা দুজন কি বিষয়ে কথা বলছেন,” তিনি ইনস্টাগ্রামে লিখেছেন।

ইনস্টাগ্রামে সেই শোয়ের পরে, মাহিরার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারের ‘গোপন সম্পর্ক’ রয়েছে কিনা তা গুঞ্জন ছিল। সানিয়া-শোয়েবের বিচ্ছেদের গুঞ্জনে মাহিরার সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠেছে।

প্রসঙ্গত, এ দিকে পাকিস্তানী মিডিয়াতে রীতিমত পরে গেছে হুলস্থূল কান্ড। সবাই বলছে সানিয়া শোয়েবের ঘর ভেঙে যাচ্ছে এই পরকীয়ার জেরে। এ ছাড়াও বিশ্ব মিডিয়াতেও চলছে তাদের ১২ বছরের এই সংসার ভাঙা নিয়ে নানা ধরনের সমালোচনা।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *