Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ছোট বোনকে বাঁচিয়ে ট্রাকের ধাক্কায় আহত সেই জাবি ছাত্রী সৃজনী আর নেই

ছোট বোনকে বাঁচিয়ে ট্রাকের ধাক্কায় আহত সেই জাবি ছাত্রী সৃজনী আর নেই

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ছাত্রী ফাবিহা আফিফা সৃজনী ট্রাকের ধাক্কায় আহত হয়ে লাইফসাপোর্টে থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। রোববার রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান। সৃজনী অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের (৫০তম ব্যাচ) ছাত্রী ছিলেন।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের শিক্ষক মো. রনি হোসেন।

তিনি বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতাল থেকে আমাদের এ খবর জানানো হয়। আমরা এখন সেখানে যাচ্ছি।’
এর আগে গত ১ সেপ্টেম্বর বিকেলে পূর্বাচল থেকে রাজধানীর তিনশ ফিট এলাকায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় তিনি আহত হন। এরপর সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সৃজনীর সহপাঠীরা জানান, ৩০০ ফুট এলাকায় সিএনজিচালিত অটোরিকশা থেকে নামার পর পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক আসতে দেখে সৃজনী পরিস্থিতি আঁচ করতে পেরে দ্রুত ছোট বোনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। কিন্তু নিজে নড়তে পারছিলেন না। একটি ট্রাকের ধাক্কায় সৃজনী রাস্তা থেকে ছিটকে পড়ে। মাথায় গুরুতর আঘাতের কারণে প্রচণ্ড রক্তক্ষরণ দেখে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় একটি অপারেশনের মাধ্যমে সৃজনীর মাথায় স্কাল খুলে মাইনাস ৮০ ডিগ্রি তাপমাত্রায় ফ্রিজিং করা হয়। তারপরও তাকে বাঁচানো গেল না।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *