Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ছেড়ে দিয়েছে প্রেমীকা,ব্যর্থ হয়ে আত্মহননের চেষ্টা ছাত্রলীগ নেতার,কৌশলে ঠেকালেন ইএনও

ছেড়ে দিয়েছে প্রেমীকা,ব্যর্থ হয়ে আত্মহননের চেষ্টা ছাত্রলীগ নেতার,কৌশলে ঠেকালেন ইএনও

প্রেমে ব্যর্থ হওয়ার সংখ্যা এ দেশে কম নয়। প্রতিনিয়তই কারো না কারো মন ভাঙছে। আর এই কারনে অনেকেই বেছে নিচ্ছে জীবন শেষ করার পথ। এবার সেই পথেই পা বড়িয়েছিলেন দেশের এক ছাত্রলীগ নেতা।

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নলতায় ফেসবুক লাইভে আকাশ সরকার নামে এক ছাত্রলীগ নেতা আত্মহত্যার হুমকি দিয়েছেন। পরে তাকে উদ্ধার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

গতকাল সোমবার (১ আগস্ট) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। ঘণ্টাখানেক চেষ্টার পর ২৪ বছর বয়সী আকাশকে তার ঘর থেকে বের করে আনা হয়। সে উপজেলার নলতা ইউনিয়নের ইসাপুর গ্রামের নিত্য সরকারের ছেলে।

নলতা ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করা আকাশের দাবি, তার প্রেমিকা তাকে প্রতারণা করায় সে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছে।

এ বিষয়ে ইউএনও খন্দকার রবিউল ইসলাম বলেন, দুপুর দেড়টার দিকে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দেয় ওই কিশোর। ঘটনাটি সঙ্গে সঙ্গে প্রশাসনের নজরে আসে। ঠিক সেই মুহুর্তে আমি ঘটনাস্থলের কাছাকাছি ছিলাম এবং ১০ মিনিটের মধ্যে সেই বাড়িতে পৌঁছেছিলাম। ছেলেটি রুমের দরজা খুলতে চাইল না। ঘণ্টাখানেক বোঝানোর পর দরজা খুললেন তিনি। ততক্ষণে তিনি বেশ কিছু ঘুমের ওষুধ খেয়েছেন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ইউএনও জানান, আকাশ আসার পর রুমের দরজা খুলতে চায়নি। ঘণ্টাখানেক বোঝানোর পর অবশেষে দরজা খুললেন তিনি। ততক্ষণে প্রেমে ব্যর্থ ছাত্রলীগ নেতা বেশ কিছু ঘুমের ওষুধ খেয়ে ফেলেছেন। উদ্ধারের পর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

আকাশ বললো সে একটা মেয়ের সাথে প্রেম করছে। কিন্তু মেয়েটি এখন প্রেম অস্বীকার করে অন্যত্র বিয়ের প্রস্তুতি নিচ্ছে। যুবক ভেবেছিল আত্মহত্যাই অভিমান থেকে মুক্তির সঠিক পথ।

উল্লেখ্য, উপজেলা উপজেলা-স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করার পর জানা গেছে বর্তমানে সে সুস্থ রয়েছে। এবং এ ধরনের ঘটনা আর ঘটাবেন না বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *