Friday , September 20 2024
Breaking News
Home / National / ছেলে হারানোর ব্যাথায় আমি এখনো ঘুমাতে পারি না: জাহাঙ্গীর কবির নানক

ছেলে হারানোর ব্যাথায় আমি এখনো ঘুমাতে পারি না: জাহাঙ্গীর কবির নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের ছেলে সায়াম-উর রহমান সায়মের ১২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার রাজধানীর মোহাম্মদপুরে সৌচনা কমিউনিটি সেন্টারে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

একমাত্র সন্তান হারানোর অসহ্য যন্ত্রণার কথা স্মরণ করে নানক বলেন, আমি একজন বাবা যে ছেলেকে হারিয়েছি। অনেক কষ্ট নিয়ে বেঁচে আছি। ছেলে হারানোর বেদনায় আমি এখনো ঘুমাতে পারি না। অনেক স্বপ্ন ছিল, কিন্তু আমার সন্তান আমাকে এবং সবাইকে এড়িয়ে গেল। এমন দিন যেন কোনো বাবার জীবনে না আসে।

ছেলের জন্য সবার কাছে দোয়া চেয়ে নানক বলেন, আজ আমি আপনাদের সামনে দাঁড়িয়েছি। আমার ছেলের জন্য দোয়া করবেন। আল্লাহ আমার সন্তানকে বেহেশত দান করুন। এ সময় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল শহীদদের জন্য দোয়া চেয়েছেন।

এ সময় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বিএম মোজাম্মেল হক, সুজিত রায় নন্দ, সদস্য মোহাম্মদ এ আরাফাত, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমান উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ মাহফিল। রহমান, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, শেখ ওয়ালী আসিফ ইনানসহ ঢাকা মহানগরের অসংখ্য নেতাকর্মী।

এ ছাড়া স্থানীয় শেরেবাংলা নগর, আদাবর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সাত থেকে আট হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত হন জাহাঙ্গীর কবির নানকের একমাত্র ছেলে সায়াম-উর রহমান সায়াম।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *