Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ছেলে গ্রেপ্তারের পর মান্নাত ছেড়ে এতদিন কোথায় ছিলেন শাহরুখ

ছেলে গ্রেপ্তারের পর মান্নাত ছেড়ে এতদিন কোথায় ছিলেন শাহরুখ

মাদককাণ্ডে আরিয়ানের গ্রেপ্তারের পর থেকেই বেশ দুশ্চিন্তায় ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ছেলেকে জেল থেকে ছাড়াতে সর্বদা এদিক-ওদিক ছুটে বেড়িয়েছেন তিনি। এমনকি নাওয়া-খাওয়া ভুলে রীতিমতো মানুসিকভাবে ভেঙেও পড়েছিলেন বলিউড বাদশাহ। তবে এরই মধ্যে আরিয়ানের মুক্তিতে ফের আনন্দের বন্যা বইছে মান্নাতে।

এদিকে ছেলে আরিয়ান খানের জামিনের পর বলিউড সুপারস্টার শাহরুখ খানের দেখা মিলেছে আইনজীবীদের সঙ্গে। বৃহস্পতিবার সন্ধ্যায় আরিয়ানের পক্ষে মামলা লড়া সতীশ মানশিন্ডে ও তাঁর জুনিয়র আইনজীবীদের সঙ্গে ক্যামেরাবন্দী হন বলিউড বাদশাহ

সেই ছবি প্রকাশ্যে আসার পর ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে খবর প্রকাশ করেছে, আরিয়ান মাদককাণ্ডে প্রেপ্তার হওয়ার পর থেকে নিজের বিলাসবহুল মান্নাত বাসভবনে ছিলেন না বলিউড কিং খান। ছেলের জামিনের খবর নিশ্চিত হয়ে গতকাল রাতে মান্নাতে ফিরেছেন তিনি। তবে ঠিক কবে শাহরুখ মান্নাতে ছেড়েছিলেন তা সুনির্দিষ্ট করে জানানো হয়নি।

এক সূত্রের বরাতে সেই প্রতিবেদনে দাবি করা হয়েছে, এতদিন শাহরুখ খান অবস্থান করছিলেন মুম্বাইয়ের ট্রাইডেন্ট হোটেলে। একই সঙ্গে নিজের বিএমডব্লিউ গাড়ির পরিবর্তে ব্যবহার করেছেন হুন্ডাই ক্রেটা। শাহরুখের এমন অবস্থানের কারণ ভক্ত এবং মিডিয়ার থেকে পরিস্থিতি স্বাভাবিক রাখা।

এদিকে, সব ঠিক থাকলে আজ সন্ধ্যায় মান্নাতে ফিরছেন আরিয়ান খান। তাই জামিনের খবরের পর থেকেই মান্নাতের সামানে ভিড় জমিয়েছেন কিং খান ভক্তরা। এসব পরিস্থিতি সামাল দিতে এরই মধ্যে মান্নাতের নিরাপত্তা জোরদার করছে মুম্বাই পুলিশ।

এর আগে মাদক সেবনের অভিযোগে গত ৩ অক্টোবর গ্রেপ্তার হন আরিয়ান খান। এর মধ্যে একাধিকবার আবেদন করা হলেও তাকে জামিন দেননি আদালত। তবে অবশেষে অনেক কাঠ-খর পুড়িয়ে গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জামিন পান আরিয়ান। ইতিমধ্যে নিজ বাড়ি মান্নাতে ফিরে গেছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *