Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ছেলের বিবাহবার্ষিকীতে দুঃখ প্রকাশ করেছেন ওমর সানী

ছেলের বিবাহবার্ষিকীতে দুঃখ প্রকাশ করেছেন ওমর সানী

চারিদিকে বিবাহ বিচ্ছেদের খবর যখন প্রচার হচ্ছে তখন শোবিজ জগত )ে টেকসই দাম্পত্য জীবনের উদাহরণ হয়ে উঠেছেন ওমর ( Omar ) সানি ও মৌসুমী। ঢালিউডের জনপ্রিয় এই জুটির সংসার জীবন বহু বছর ধরে একে অপরের সাথে কেটে গেছে। তাদের ঘর আলো করে রেখেছে এক ছেলে ফারদিন ও এক মেয়ে। সেই পরিবারের আরেক সদস্য সাদিয়া রহমান ( Sadia Rahman ) আয়েশা। তিনি সানি-মৌসুমীর পুত্রবধূ। গত  বছরের ২৬ মার্চ ( March ) স্বাধীন বিয়ে করেন।

ঢাকাই চলচ্চিত্র তারকা দম্পতি ওমর ( Omar ) সানি-মৌসুমীর একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীনের প্রথম বিবাহবার্ষিকী আজ। গত  বছরের ২৬ মার্চ ( March ) সাদিয়া রহমান ( Sadia Rahman ) আয়েশার সঙ্গে তারকপুত্রের বিয়ে হয়। দিবসটি উপলক্ষে নব্বই দশকের জনপ্রিয় নায়ক সামাজিক গনমাধ্যেমে ছেলে ও পুত্রবধূকে শুভেচ্ছা জানিয়ে তাদের জন্য দোয়া চেয়েছেন। কিছুটা দুঃখও প্রকাশ করেছেন। ওমর ( Omar ) সানি লিখেছেন, আমি সত্যিই চেয়েছিলাম আমার ছেলের বিয়ে যেন ইতিহাসের সাক্ষী হয়। আজ ২৬শে মার্চ ( March ) স্বাধীনতা দিবস। আজ আমাদের ছেলে ফারদিন ও আয়েশার প্রথম বিবাহবার্ষিকী। আমি মৌসুমী এবং আমার বিয়া-বিয়ানকে খুব মিস করি।

একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন প্রিয়দর্শিনী। অন্যদিকে ওমর ( Omar ) সানি দেশেই অবস্থান করছেন। তার শারীরিক অবস্থা ভালো নয়। তিনি বেশ কয়েকদিন ধরে সর্দি, কাশি ও গলাব্যথায় ভুগছিলেন। প্রসঙ্গত , ফারদিনের ( Fardin ) স্ত্রী সাদিয়া রহমান ( Sadia Rahman ) আয়েশা কানাডা ( Canada ) প্রবাসী হলেও জন্মসূত্রে একজন বাংলাদেশি। বাড়ি কুমিল্লায়। শিক্ষাজীবন সহ সবকিছুই কানাডা ( Canada )য় বেড়ে ওঠা। বিয়ের কয়েক মাস আগে ফারদিনের ( Fardin ) সঙ্গে তার পরিচয় হয়। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। দুই পরিবারের আলোচনার পর বিয়ে সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, গত  ২৬ মার্চ ( March ) বিয়ে করেন সানি-মৌসুমি পুত্র ফারদিন। তাদের বিবাহের বয়স এক বছর পার হয়ে গেছে আজ। ছেলের বিবাহবা’র্ষিকীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়া চেয়েছেন ওমর ( Omar ) সানী। একই সঙ্গে বিদেশে থাকার কারণে স্ত্রী মৌসুমী ও প্রবাসী বিয়াই-বিয়ানকে মিস করছেন বলে দুঃখ প্রকাশ করেছেন নব্বই দশকের জনপ্রিয় এই নায়ক।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *