Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ছাদ থেকে পড়ে হাসপাতালে কণ্ঠশিল্পী নকুল কুমার, জানা গেল সর্বশেষ অবস্থা

ছাদ থেকে পড়ে হাসপাতালে কণ্ঠশিল্পী নকুল কুমার, জানা গেল সর্বশেষ অবস্থা

মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের বাড়ির ছাদ থেকে পড়ে কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস জ্ঞান হারিয়ে ফেলেন এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েক মিনিট অজ্ঞান থাকায় তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর পপুলার হাসপাতালে পাঠানো হয়।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে জানাজানি হয়। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ঘটনাটি ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা ভিডিও ও স্ট্যাটাসে ছাদ থেকে পড়ে গিয়ে জ্ঞান হারানোর খবর জানান নকুল কুমার নিজেই।

তার ফেসবুক পেজ থেকে জানা যায়, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে গ্রামের বাড়িতে শিমুল গাছের ডাল কাটতে বাড়ির দোতলার ছাদে ওঠেন তিনি। এরপর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে ডাল কাটতে গিয়ে ঘটনাক্রমে ছাদ থেকে মাটিতে পড়ে যান তিনি। এ সময় বাড়ির লোকজন তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর পপুলার হাসপাতালে নেওয়া হয়। সেখানে এখনো চিকিৎসাধীন রয়েছেন তিনি।

নকুল কুমার বিশ্বাসের বন্ধু আসাদুজ্জামান লিটন জানান, আমাদের প্রিয় গায়ক অল্পের জন্য বেঁচে গেছেন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ায় কোনো ক্ষতি হয়নি। বর্তমানে তিনি সুস্থ আছেন। তবে এখনও হাসপাতালে।

কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস জানান, গ্রামের বাড়ির দোতলা ভবনটি শিমুল গাছের ডালে ঘেরা। ওই ডাল কাটতে গিয়ে দুর্ঘটনা ঘটে। আমি এখন অন্যের সাহায্য ছাড়া চলতে পারি না। হাসপাতালে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে, রিপোর্ট পাওয়ার পর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরবর্তী স্বাস্থ্যসেবা নেব। সবাই আমার জন্য দোয়া করবেন।

About bisso Jit

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *