Friday , September 20 2024
Breaking News
Home / opinion / ছাত্র ঐক্য হলো, কিন্তু সেইখানে ছাত্রশিবিরের ঠাই হলো না: পিনাকী ভট্টাচার্য

ছাত্র ঐক্য হলো, কিন্তু সেইখানে ছাত্রশিবিরের ঠাই হলো না: পিনাকী ভট্টাচার্য

নির্বাচন যত ঘনিয়ে আসছে, ততই যেন রাজনৈতিক দলগুলো একে অন্যের সমালোচনায় জড়িয়ে পড়ছে। এদিকে রাজনৈতিক বিষয় নিয়ে বর্তমান সময়ে আওয়ামী লীগের অন্যতম সমালোচক পিনাকী ভট্টাচার্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন। তিনি সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আ.লীগ নিয়ে নানা মন্তব্য করে চলেছেন। ছাত্র শিবির নিয়ে তিনি একটি পোস্ট দিয়েছেন, তার সেই পোস্টটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

ফ্যাসিবাদ বিরোধী ছাত্র ঐক্য হলো, কিন্তু সেইখানে ছাত্রশিবিরের ঠাই হলোনা। ক্যান? ছাত্রশিবির কি ফ্যাসিবাদ বিরোধী না? নাকি ছাত্রশিবির ফ্যাসিবাদ বুঝে না। নাকি ছাত্রশিবিরের সাথে ঐক্য করা যায়না?

পিনাকী ভট্টাচার্য চিকিৎসাশাস্ত্র নিয়ে পড়াশোনা করেছেন এবং একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির ব্যবস্থাপনার সঙ্গে যুক্ত ছিলেন। কয়েক বছর ধরে তিনি বিদেশে অবস্থান করছেন। পিনাকী ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ইস্যুতে সরকারের সমালোচনা করেন।

অল-ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম গত বছরের ডিসেম্বরে পিনাকী ভট্টাচার্যের বিরুদ্ধে ফরাসি আইন প্রয়োগকারী সংস্থায় অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, পিনাকী ভট্টাচার্য বিদেশে অবস্থান করে সরকার, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর পরিবার সম্পর্কে বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন।

About bisso Jit

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *