Friday , September 20 2024
Breaking News
Home / International / ছাত্রের সঙ্গে আপত্তিকর কাজ করা সেই শিক্ষিকার রগরগে বার্তা প্রকাশ্যে

ছাত্রের সঙ্গে আপত্তিকর কাজ করা সেই শিক্ষিকার রগরগে বার্তা প্রকাশ্যে

একজন শিক্ষকের বেশ কয়েকটি টেক্সট ম্যাসেজ প্রকাশিত হয়েছে যিনি ১৪ বছর বয়সী ছাত্রের সাথে যৌ/ন সম্পর্ক করেছিলেন। নিউইয়র্কের একটি স্কুলের সেই শিক্ষিকার নাম মেলিসা রোকেনসিস (৩৩)। তিন সন্তানের মা হওয়া সত্ত্বেও, তিনি তার শিক্ষা নৈতিকতা ত্যাগ এবং একটি ছেলে ছাত্রের সাথে যৌ/ন সম্পর্কের জন্য জাতীয় এবং আন্তর্জাতিক শিরোনাম হয়েছিলেন। এ ঘটনায় তিনি বাকি শিক্ষক সমাজকে লজ্জায় ফেলেছেন।

ছাত্রকে দেওয়া যৌনতাপূর্ণ বার্তারয় তিনি লিখেছেন, ‘তোমার জন্য সারাদিন এবং রাত আমি আর্তনাদ করতে থাকবো’। নিউইয়র্কে স্কুলের দায়িত্বে থাকা অবস্থায় গত বছর ১৪ বছরের এক ছেলের সঙ্গে যৌ/ন সম্পর্ক স্থাপন করার পর তার বিরুদ্ধে ওই ছেলেকে ধ/র্ষণের অভিযোগ উঠে। ছেলেটি কুইন্সের করোনা আর্টস অ্যান্ড সায়েন্সেস একাডেমির অন্যান্য শিক্ষার্থীদের সাথে একটি সমস্যা সম্পর্কে রকেনসিসকে ইমেল করেছিল। এরপর থেকে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ছেলেটি নিউইয়র্ক পোস্টকে জানিয়েছে যে রোকেনসিস, তিন সন্তানের বিবাহিত মা, ২০২২ সালের সেপ্টেম্বরে তাকে ইনস্টাগ্রামে মেসেজ করা শুরু করে।

তার এক বার্তায় তিনি লিখেছেন, আমি তোমার ঠোঁটে চুমু খেতে চাই। আরেক বার্তায় তিনি লিখেছেন, আমি তোমাকে খুব খারাপভাবে চাই। অন্য বার্তায় তিনি লিখেছেন, তোমার টেকনিক নিয়ে পড়াশোনা করো। আর আমি তোমার জন্য সারাদিন রাত আর্তনাদ করবো।

ছেলেটি দাবি করেছে যে শিক্ষিকা তার সাথে ব্যক্তিগতভাবে সুপার মার্কেট বা পার্কে দেখা করতেন। এসব জায়গায় তিনি তাকে চুমু খেতেন। এই অসামঞ্জস্যপূর্ণ সম্পর্ক গত বছরের মে মাসের শেষ এবং জুনের শুরু পর্যন্ত অব্যাহত ছিল। ছেলেটি জানায়, বুধবার ছাড়া প্রতিদিন স্কুলের আগে বা পরে সে শিক্ষকের সঙ্গে দেখা করে। তিনি বলেন, শিক্ষিকা আমাকে বলতেন কোথায় যেতে হবে। গাড়ি কোথায় পার্ক করা হবে? আমরা যতবার দেখা করেছি, আমরা শারীরিক সম্পর্ক করেছি। এমনও হয়েছে, রোকেনসিস আমাকে উপহার কিনে দিয়েছেন। মাঝে মাঝে টাকা দিতেন। এর পরিমাণ ৫০০ ডলার পর্যন্ত।

গত মাসে, শিক্ষিকা দাবি করেছিলেন যে তিনি ছেলেটির পরিবারকে গু/লি করার হু/মকি দিয়েছেন যদি না তিনি তাকে $ ৫,০০০ না দেয়। পুলিশ সূত্র জানিয়েছে  এ বিষয়ে তিনি স্কুলের প্রধান শিক্ষকের কাছে ওই বালকের বিষয়ে রিপোর্ট করেন। তবে ছেলেটির অভিযোগ তিনি প্রত্যাখ্যান করেছেছিলেন। বলেছে, তার একাউন্ট ব্যবহার করে অন্য কেউ এমন হুমকি দিয়ে থাকতে পারে। ছেলেটি পুলিশের কাছে যায় এবং শিক্ষকের পাঠানো যৌ/নতাপূর্ণ বার্তাগুলি দেখায়। গত সপ্তাহে, রোকেনসিসের বিরুদ্ধে ধ/র্ষণ, যৌ/ন নিপীড়ন এবং একটি ছেলেকে যৌ/ন আহত করার অভিযোগ আনা হয়েছিল। দোষী সাব্যস্ত হলে তার সাত বছর পর্যন্ত জেল হতে পারে।

About Babu

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *