Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রীর সন্ধানে মোটা অংকের পুরস্কার ঘোষণা

ছাত্রীর সন্ধানে মোটা অংকের পুরস্কার ঘোষণা

এক জটিল রহস্যের কেন্দ্রবিন্দুতে রয়েছে ময়ুশি ভগতের রহস্যজনক অন্তর্ধান। মায়ুশি হলেন একজন ২৯ বছর বয়সী ভারতীয় ছাত্রী যে চার বছরেরও বেশি আগে জার্সি শহর থেকে নিখোঁজ হয়েছিলেন। ভগতকে শেষবার ২০১৯ সালের ২৯ এপ্রিল তারিখে তার জার্সি শহরের অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে যেতে দেখা গিয়েছিল, রঙিন পায়জামা এবং একটি কালো টি-শার্ট পরে। তার অনুপস্থিতি তাৎক্ষণিক উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায়। তার পরিবার ১ মে কর্তৃপক্ষকে বিষয়টি জানায়। তারপর থেকে তদন্ত চলছে, কিন্তু বিষয়টি অমীমাংসিত রয়ে গেছে।

এফবিআই নেওয়ার্ক ফিল্ড অফিস এবং জার্সি সিটি পুলিশ বিভাগ সক্রিয়ভাবে ভগতের সম্পর্কে কোনো সূত্র পাবার জন্য নিরলস প্রচেষ্টায় নিযুক্ত রয়েছে। তাদের অনুসন্ধানী প্রচেষ্টাকে জোরদার করার জন্য, FBI তার অবস্থান বা নিরাপদে ফিরে আসার জন্য যে কোনো তথ্যের জন্য $১০,০০০ পুরস্কার ঘোষণা করেছে।

এফবিআই-এর ‘নিখোঁজ ব্যক্তিদের’ তালিকায় ভগতের নাম রয়েছে। সম্প্রতি তাদের ‘মোস্ট ওয়ান্টেড’ পেজে, তারা তরুণীর ছবি পোস্ট করে মেয়েটিকে খুঁজে পেতে সাহায্য করতে পারলে আর্থিক পুরস্কার ঘোষণা করেছে। পুলিশ রেকর্ড বলছে মায়ুশি ভগত ভারতে জন্মগ্রহণ করেছিলেন ১৯৯৪ সালে। তিনি F1 স্টুডেন্ট ভিসা নিয়ে ২০১৬ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে এসেছিলেন।

তিনি নিউইয়র্ক ইনস্টিটিউট অফ টেকনোলজিতে ভর্তি হন।
ইংরেজি, হিন্দি এবং উর্দুতে সাবলীল ভগতকে একটি সামাজিক বৃত্তে একীভূত করা হয়েছিল যা দক্ষিণ প্লেইনফিল্ড, নিউ জার্সি পর্যন্ত বিস্তৃত ছিল। তার গায়ের রং গাঢ় এবং তার উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি, যা সাধারণ ভারতীয় মেয়েদের থেকে বেশ খানিকটা লম্বা। তার চোখ বাদামী এবং চুল কালো। তিনি ২০১৬ সালে F1 স্টুডেন্ট ভিসায় আমেরিকায় আসেন। ভগত তার বাবার সাথে শেষ কথা বলেছিলেন ১ মে, ২০১৯-এ WhatsApp এর মাধ্যমে। তার সুস্থতার আশ্বাস দিয়ে তিনি দেশে না ফেরার ইচ্ছার ইঙ্গিত দেন। সেইসঙ্গে নিজের একাকীত্বের আকাঙ্ক্ষা প্রকাশ করেছিলেন। তার আপাতদৃষ্টিতে নির্দোষ কথোপকথন তার অন্তর্ধানের একটি ভুতুড়ে সূত্রে পরিণত হয়েছিল। খবর ইকোনমিক টাইমসের।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *