Sunday , September 8 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রীদের পেটানো সেই আলোচিত যুবকের পরিচয় পাওয়া গেছে

ছাত্রীদের পেটানো সেই আলোচিত যুবকের পরিচয় পাওয়া গেছে

কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় আন্দোলনরত ছাত্রীদের ওপর লাঠিসোঁটা নিয়ে হামলা চালাচ্ছেন এক ছাত্রলীগ কর্মী। এমন একটি ছবি ভাইরাল হলে সমালোচনার ঝড় উঠে ওই ছাত্রলীগ নেতার নিজ এলাকা পটুয়াখালীর কুয়াকাটায়।

জানা গেছে, ছাত্রলীগ নেতা রুবেল খান পৌর ছাত্রলীগের সক্রিয় কর্মী। তিনি কুয়াকাটা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা ও কুয়াকাটা পৌরসভার আওয়ামী লীগের সদস্য। নুরু খানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে কুয়াকাটা পৌর ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

সোমবার (১৫ জুলাই) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের পর এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তার ছবি ভাইরাল হওয়ার পরপরই তার এলাকার সাধারণ মানুষ ও সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরাও তার এ কাজের নিন্দা জানান।

কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মুজিবুর রহমান বলেন, রুবেল কুয়াকাটা ছাত্রলীগের কর্মী হলেও পৌর ছাত্রলীগের সদস্য নয়। আন্দোলন দিয়ে আন্দোলন মোকাবেলা করব কিন্তু ছাত্রলীগ এ ধরনের কর্মকাণ্ডকে প্রশ্রয় দেয় না। আমি তার কর্মকান্ডের নিন্দা জানাই।

এ বিষয়ে কথা বলার জন্য ছাত্রলীগ কর্মী রুবেলকে ফোন করলে তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

About Nasimul Islam

Check Also

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান প্রসিকিউটর হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাডভোকেট তাজুল ইসলাম। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *