Sunday , September 8 2024
Breaking News
Home / Countrywide / ‘ছাত্রলীগ পাইছি, ছাত্রলীগ পাইছি’ বলেই ছাত্রলীগ নেতাকে গনপিটুনি দিলো শিক্ষার্থীরা

‘ছাত্রলীগ পাইছি, ছাত্রলীগ পাইছি’ বলেই ছাত্রলীগ নেতাকে গনপিটুনি দিলো শিক্ষার্থীরা

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। এরই মধ্যে কবি জসিম উদ্দিন হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলামকে বেধড়ক মারধর করে অমর একুশে হলের ছাত্ররা। সোমবার রাত ১০টা ৫০ মিনিটে অমর একুশে হলের সামনে এ ঘটনা ঘটে।

হেদায়েতুল ইসলাম ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের অনুসারী ও আসন্ন হল কমিটির পদপ্রার্থী নেতা।

সরেজমিনে দেখা যায়, বহিরাগত ও ছাত্রলীগ ঠেকাতে হলের গেটে পাহারা দিচ্ছিলেন শিক্ষার্থীরা। হলের রাস্তা চেক করে গাড়ি যেতে দিচ্ছে। এ সময় ছাত্রলীগ নেতা হেদায়েত মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। তাকে শনাক্ত করে ফেলেন শিক্ষার্থীরা। ‘ছাত্রলীগ পাইছি, ছাত্রলীগ পাইছি’, ‘এ ছাত্রলীগের ক্যান্ডিডেট’, ‘জসিমউদদীন হলের ক্যান্ডিডেট’-রব পড়ে যায়। চতুর্দিক থেকে সবাই তাকে ঘিরে ফেলেন। এরপর তাকে ব্যাপক মারধর করা হলে তিনি দৌড়ে পালান। এ সময় তার সঙ্গে থাকা সঙ্গীকেও মারধর করা হয়। তার মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

পরে মেডিকেল মোড়ে হেদায়েত ইসলামের সঙ্গে দেখা হলে তিনি বলেন, ছোট ভাইকে নিয়ে খেতে আসছিলাম। আমার মোটরসাইকেল আটকে রাখছে। মোটরসাইকেলটা দামি। এটা ছাড়িয়ে আনা দরকার।

About Nasimul Islam

Check Also

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান প্রসিকিউটর হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাডভোকেট তাজুল ইসলাম। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *