Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রলীগ নেত্রীর সঙ্গেই অনৈতিক কাণ্ড, রক্ষা পাচ্ছে না সেই ছাত্রলীগ নেতা

ছাত্রলীগ নেত্রীর সঙ্গেই অনৈতিক কাণ্ড, রক্ষা পাচ্ছে না সেই ছাত্রলীগ নেতা

একান্ত ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয়-ভীতি দেখিয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ সম্পাদক নওরিন রহমানকে (১৯) কু-প্রস্তাবসহ তার সঙ্গে নোংরা আচরণ করার অভিযোগ উঠে ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে। সম্প্রতি থানায় এ অভিযোগ জানিয়েছিলেন নওরিন নিজেই। আর এ অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করেছে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে কুষ্টিয়া মডেল থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এ সময় জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

আসামিরা হলেন, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ফারদিন সৃষ্টি, জেলা ছাত্রলীগের সদস্য মোহাম্মদ হৃদয় ও মুহাইমিনুল মিরাজ, রেফাউল ইসলাম, শাকিল আহমেদ তুষার ও মো: রাহাতুল ইসলাম।

অভিযোগে বলা হয়, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নওরীন রহমানের ব্যক্তিগত কিছু আপত্তিকর ছবি ছাত্রলীগের নেতারা তাদের ফেসবুক আইডিতে পোস্ট করেছেন।

নি’র্যা’তি’তা জানান, অভিযুক্তরা তাকে অপমান করার জন্য তার ব্যক্তিগত আপত্তিকর কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। এর পরিপ্রেক্ষিতে গত ১৯ সেপ্টেম্বর কুষ্টিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। বুধবার রাতে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়।

এদিকে বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টায় কুষ্টিয়া শহরের এনএস রোডস্থ বঙ্গবন্ধু সুপার মার্কেটের জেলা ছাত্রলীগের কার্যালয়ে বড় বাজার এলাকার একটি রেস্টুরেন্টে ভুক্তভোগী নেত্রী একই সময় একে অপরের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে পাল্টাপাল্টি সাংবাদিক সম্মেলন করেন। এ সময় ভু’ক্তভোগী নেত্রী বিচার না পেলে আত্ম’হ’ন’নে’র হু’ম’কি দেন। এরপর ওই দিন ও রাতেই কুষ্টিয়া মডেল থানায় ওই নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

এদিকে এ অভিযোগে আলোকে ওসি দেলোয়ার রহমান খানের যোগাযোগ করা হলে তিনি এ বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানান, এ ঘটনায় তদন্ত চালিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *