Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল, সমালোচনা তুঙ্গে, যেতে হতে পারে জেলে

ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল, সমালোচনা তুঙ্গে, যেতে হতে পারে জেলে

লালপুরের আব্দুলপুর সরকারি কলেজ শাখা, নাটোর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগরের পিএস খ্যাত জিসানুর জামান জিসানের মাদক সমাবেশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে সংগঠনের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীদের মধ্যে সমালোচনার সৃষ্টি হয়েছে। অনেকেই তাদের প্রোফাইলে ছবি পোস্ট করে বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন।

তবে জিসান আসরে যাওয়ার কথা স্বীকার করলেও মাদক সেবন করেননি বলে জানান। গত বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ৪টি ছবি দেখা যায় মাদকাসক্তরা একটি বন্ধ ঘরে বসে মাদক সেবনের সেশনে ‘গাঁ/জা এবং অ্যা/লকোহল’ সেবনের প্রস্তুতি নিচ্ছে। সেখানে ছাত্রলীগ  নেতা জিসান চানাচুর নিয়ে সঙ্গ দিচ্ছেন। তবে এই ছবিটি কতদিন আগে তোলা তা নিশ্চিত করতে পারেননি কেউ। জানা যায়, জিসানুর জামান উপজেলার সালামপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে ও আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রলীগ নেতা জানান, এ ধরনের কর্মকাণ্ড ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন করেছে। তারা এসব বিতর্কিত নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

অভিযুক্ত বিএলএ নেতা জিসানুর জামান বলেন, “রাজনীতির কারণে আমাকে বিভিন্ন জায়গায় যেতে হয়, আমিও সেখানে গিয়েছিলাম, কিন্তু কোনো গাঁ/জা খাইনি।” আমি সিগারেটও খাই না। আমার ডোপ টেস্ট এটা প্রমাণ করবে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া গেলে সংগঠনের নিয়ম অনুযায়ী তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *