Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রলীগের মেয়েদের কাছে শুনি ‘অমুক ভাইকে মেনটেইন করি’, এখন নিচের দিকে তাকিয়ে থাকি : ওবায়দুল কাদের

ছাত্রলীগের মেয়েদের কাছে শুনি ‘অমুক ভাইকে মেনটেইন করি’, এখন নিচের দিকে তাকিয়ে থাকি : ওবায়দুল কাদের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করতে নানা ষড়যন্ত্র চলছে দাবি করে ইতিমধ্যেই আওয়ামী লীগের সকল নেতাকর্মীরকে সতর্ক ও সজাগ থাকার আহ্বান জানিয়েছেন সরকার প্রধান।

আর এদিকে এবার দেশে নতুন কে ষড়যন্ত্র শুরু হয়েছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ২২তম জাতীয় কাউন্সিল থেকে যে প্রস্তুতি নিবো, তা আগামী বছরের বিজয়ের বন্ধন হবে। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে কার্যালয় উপ-কমিটির প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে। যারা শেখ হাসিনার উন্নয়নের শত্রু তারা গতকাল রাতে কাঁচপুর সেতুর শেষ মাথায় উদ্বোধনের ফলক পুড়িয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হবে। মামলাও করতে হবে। আন্দোলনের নামে তারা কী করবে তা বোধগম্য।

তিনি বলেন, 22তম জাতীয় কাউন্সিল সাদা মাটির হলেও সেখানে অনেক মানুষ উপস্থিত থাকবেন। ডাবল প্রতিনিধিদের ব্যবস্থা করা হবে। যত কাউন্সিলর হবে তার দ্বিগুণ হবে। কাউন্সিলর আট হাজার হলে ডেলিগেট হবে ষোল হাজার।

কাদের বলেন, ডিসেম্বরে কাউন্সিল করার যথেষ্ট কারণ রয়েছে, এ মাস বিজয়ের মাস। সম্মেলন থেকে যে প্রস্তুতি নেব তা হবে আগামী বছরের বিজয়ের বন্ধন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যেখানেই যাই ছাত্রলীগের কারণে রুমেও ঢুকতে লড়াই করতে হয়। ছাত্রলীগের ছেলেরা নাম ধরে পরিচয় দেয়, আশ্চর্য ব্যাপার, তাই এখন নিচের দিকে তাকিয়ে থাকি ছাত্রলীগ বড় ভাইদের মেইনটেন করে রাজনীতি করে। বিশেষ করে মেয়েরা।

ওবায়দুল কাদের বলেছেন, ‘ছাত্রলীগের মেয়েদের কাছে বেশি শুনি, আমি অমুক সভাপতি ও সাধারণ সম্পাদককে মেনটেইন করি। ইডেন গার্লস কলেজের ছাত্রীদের কাছে এটা বেশি শুনি। এটা খুব সাহসের সঙ্গে উচ্চারণ করে। আমি অমুক ভাইকে মেনটেইন করি।’

ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম একটি সংগঠন ‘বাংলাদেশ ছাত্রলীগ’। দলের উন্নয়নের পেছনে ছাত্রলীগের অবদান কোনো অংশে কম নয়। আর এই ধারাবাহিকতা যেন আগামীতেও অব্যহত থাকে, এমনটাই প্রত্যাশা সরকারের।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *