Friday , September 20 2024
Breaking News
Home / National / ছাত্রদলের ছাত্রীবিষয়ক সম্পাদক আসমা এবার চেয়ারম্যান নির্বাচনে নৌকার মাঝি

ছাত্রদলের ছাত্রীবিষয়ক সম্পাদক আসমা এবার চেয়ারম্যান নির্বাচনে নৌকার মাঝি

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বেশ ব্যস্ত সময় পার করতে হচ্ছে নেতাকর্মীদের। নিজ এলাকার পাশাপাশি অন্যান্য এলাকায় গিয়েও নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা। তবে এ নির্বাচনকে ঘীরেও শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। সম্প্রতি এবার জানা গেছে, শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের আসন্ন নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন ছাত্রদলের ছাত্রীবিষয়ক সম্পাদক আসমা আক্তার। আর এ নিয়ে চলছে বেশ শোরগোল।

 

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ১১ই নভেম্বর অনুষ্ঠিত হবে। এরইমধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগ ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের নাম ঘোষণা করেছে। গেল ১০ই অক্টোবর ঢাকা বিভাগের ৮ জেলা, সিলেট বিভাগ এবং রাজশাহী বিভাগের একটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করে আওয়ামী লীগ।

মনোনীত প্রার্থীদের মধ্যে শরীয়তপুর সদর উপজেলা আংগারিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন উপজেলা ছাত্রদলের ছাত্রী বিষয়ক সম্পাদক আসমা আক্তার। তার বড় ভাই বর্তমানে শরীয়তপুর জেলা বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সহকারী অধ্যাপক মো. আ. হক। আসমা আক্তারের স্বামী বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন বাংলাদেশ-ড্যাবের নেতা।

এর আগে, দ্বিতীত ধাপের ইউপি নির্বাচনে আরও কয়েকটি ইউনিয়নে বিতর্কিত, বিএনপিপন্থী ও স্বাধীনতা বিরোধীদের সন্তান এবং স্বজনদের মনোনয়ন দেয়ার অভিযোগ ওঠে। আর এ ঘটনায় গোটা এলাকাজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনা। এটা কোনো ভাবেই মেনে নেয়া যায়না বলেও দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।

তবে আসন্ন ইউপি নির্বাচনে বিতর্কিত প্রার্থীদের অপসারণের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *