Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / চিন্তিত শাহরুখ খান, এবার আরিয়ানের জন্য নিয়োগ করতে পারেন দেহরক্ষী

চিন্তিত শাহরুখ খান, এবার আরিয়ানের জন্য নিয়োগ করতে পারেন দেহরক্ষী

মাদক আইনে করা মামলায় দীর্ঘ ২৮ দিন পর বন্দিদশা থেকে মুক্ত হয়ে এরই মধ্যে নিজ বাড়ি মান্নাতে ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ান খান। তবে বাড়ি ফিরলেও এখনো ছেলেকে নিয়ে আতঙ্কে রয়েছেন শাহরুখ। জানা গেছে, মান্নাতে ফেরার পর থেকে আরিয়ানকে এক মুহুর্তের জন্যও চোখের আড়াল করেননি শাহরুখ-গৌরী দম্পতি।

এরই মধ্যে এবার জানা গেল, আরিয়ানের জন্য বিশেষ দেহরক্ষী রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ঢাক-ঢোল বাজিয়ে আরিয়ানকে স্বাগত জানান শাহরুখ অনুরাগীরা। আলোর ঝলকানিতে সেজে ওঠে মান্নাত। জানা গেছে, ছেলে ঘরে ফেরায় শাহরুখের মুখে হাসি ফুটলেও চিন্তা এখনো পুরোপুরি যায়নি। তার সঙ্গে যেমন ২৪ ঘণ্টা দেহরক্ষী থাকে, তেমনি তিনি আরিয়ানের জন্য দেহরক্ষী নিয়োগ করতে চাইছেন। ছেলের মানসিক পরিস্থিতি নিয়েও চিন্তিত শাহরুখ ও গৌরি।

সূত্র জানিয়েছে, আরিয়ানের জন্য একজন মনোবিদও নাকি নিয়োগ করা হয়েছে। আপাতত মান্নাতের বাইরেও নাকি বের হবেন না আরিয়ান।

এর আগ গত ২ অক্টোবর আরিয়ানের গ্রেপ্তারের খবরে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন শাহরুখা খান। ছেলেকে জেল থেকে ছাড়াতে একের পর এক আইনজীবীও বদল করতে দেখা যায় তাকে। তবে অবশেষে আরিয়ানের মুক্তিতে আবারও আনন্দের বন্যা বইছে মান্নাতে। জানা গেছে, পরিবারের সবাইকে নিয়ে বেশ ঘটা করে জন্মদিন পালন করবেন শাহরুখ।

About

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *