Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চিত্রনায়িকা মৌসুমী সহ অন্যান্য তারকাদের হাসপাতালে পাঠিয়েছে বহিরাগত সন্ত্রাসীরা: অভিনেতা মনির খান

চিত্রনায়িকা মৌসুমী সহ অন্যান্য তারকাদের হাসপাতালে পাঠিয়েছে বহিরাগত সন্ত্রাসীরা: অভিনেতা মনির খান

অভিনেতা মনির খান শিমুল বলেন, সেলিব্রিটি ক্রিকেট লিগে (সিসিএল) তারকাদের অংশগ্রহণ কম। তিনি বলেন, খেলার জন্য বাইরে থেকে সন্ত্রাসী ছেলেদের আনা হচ্ছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে চিত্রনায়ক মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলগত খেলার সময় মাঠে দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। প্রথমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও বেলা ১১টার পর খেলা শেষে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা।

এরপর ক্ষুব্ধ অভিনেতা মনির খান শিমুল গণমাধ্যমের সামনে বলেন, এটা আসলে সেলিব্রেটি ক্রিকেট লিগ নয়। তিন-চারটি দল ছিল যারা বস্তি থেকে কিছু ছেলেদের নিয়ে এসেছে, যাদের আমরা চিনি না। অবজেকশন দিতেও পারি না। আমরা আমাদের পরিচিত ছেলেদের বাদ দিতে বলি। ব্যাট হাতে এসে বললেন, ভাই আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ি। তিনি আরও বলেন, নব্বই দশকের গণআন্দোলনে অংশগ্রহণকারী খেলোয়াড়ও আছেন।

আমাদের দুই-তিনটা প্লেয়ারের গায়ে গুলিও আছে। আমরা কি কম কিছু করতে পারি?  কিন্তু এটা ক্রিকেট ম্যান! এরা তো খেলাটাকে হাডুডু বানায় ফেলছে। সব সন্ত্রাসী ছেলেরা এসে গেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। হত্যার চেষ্টার এ সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। আহতরা হলেন- শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান,মৌসুমী হামিদ, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *