Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / চিত্রনায়ক সোহেল রানার অপেক্ষা

চিত্রনায়ক সোহেল রানার অপেক্ষা

বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা সোহেল রানা মূলত যারা রয়েছে বাংলাদেশের বিনোদন জগতে তাদের মধ্যে তিনি একজন একটা সময়ে তাঁর ঝলমলে ক্যারিয়ার ছিল এবং দেখা গিয়েছিল সেখানে তিনি অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এবং অসামান্য ব্যক্তিত্ব দিয়ে নিজের জায়গাকে পাকাপোক্ত করে নিয়েছিলেন তিনি এখনো এই অভিনেতা অভিনয় এর সাথে নিয়মিতভাবে রয়েছেন

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সোহেল রানা এখন পর্যন্ত সব ধরনের কাজ বন্ধ রেখেছেন। সুরক্ষিত থাকার জন্যই তিনি তার জীবনযাপন প্রক্রিয়া নতুন করে সাজিয়েছেন। সেভাবেই এগিয়ে চলছে তার সব কর্মকাণ্ড।

কিছুদিন আগে তিনি বজলুর রাশেদ চৌধুরীর পরিচালনায় ‘দেশনায়ক’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন। এখন পর্যন্ত এটিই তার অভিনীত সর্বশেষ সিনেমা। এতে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করেছেন। সিনেমাটি চলতি বছরই মুক্তি পাবে বলে জানা গেছে।

এতে অভিনয় প্রসঙ্গে সোহেল রানা বলেন, মূলত সিনেমাটির প্রযোজক ও পরিচালক আমার পূর্বপরিচিত। তাদের অনুরোধেই এ সিনেমায় অভিনয় করেছিলাম। যতটুকু মনে আছে তাতে আমি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। প্রেক্ষাগৃহে মুক্তির জন্যই অপেক্ষা করছেন সিনেমার পরিচালক। আশা করছি এতে আমাকে নতুনভাবেই দেখা যাবে।

এছাড়া প্রয়াত অভিনেত্রী ও চিত্রপরিচালক সারাহ বেগম কবরীর নির্মীয়মাণ ছবিতেও অভিনয়ের কথা ছিল সোহেল রানার। কবরীর আকস্মিক মৃত্যুতে সেটি এখন অনিশ্চিত। এদিকে চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য সর্বশেষ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান সোহেল রানা।

একসময়ের জনপ্রিয় অভিনেতা সোহেল রানা ক্যারিয়ারে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি এবং তাঁর অনবদ্য অভিনয় দক্ষতা দিয়ে তিনি নিজেকে নিয়ে গিয়েছিলেন অনন্য পর্যায়ে যদিও এখনও তার ভক্ত-অনুরাগীদের সংখ্যা কম নয় তবে এখন তেমন নিয়মিতভাবে তাকে সিনেমায় দেখা যায় না খুব অল্প পরিসরে তিনি বিভিন্ন কাজ করছেন

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *