Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চিকিৎসকের কোথায় পোশাক খুলে ফেলি, তখনই আমার চাপ পায়: জনপ্রিয় অভিনেত্রী

চিকিৎসকের কোথায় পোশাক খুলে ফেলি, তখনই আমার চাপ পায়: জনপ্রিয় অভিনেত্রী

কেট উইন্সলেট তিন দশকেরও বেশি সময় ধরে তার অভিনয় জাদু দিয়ে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে চলেছেন। কেটের নতুন সিনেমা ‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার’ ১৬ ডিসেম্বর মুক্তি পেয়েছে। অভিনেত্রী গত এক মাসে সিনেমাটির প্রচারের জন্য প্রচুর সাক্ষাৎকার দিয়েছেন, বেশ কয়েকটি টক শোতে হাজির হয়েছেন। কথা বলেছেন নতুন সিনেমাসহ বিভিন্ন বিষয়ে। যাইহোক, ‘গ্রাহাম নরটন’ শোতে, অভিনেত্রী এমন একটি ঘটনার কথা মনে করিয়ে দিয়েছেন যা তিনি আগে বলেননি।

ঘটনাটি কয়েক দশক আগের, কেট উইন্সলেটের অভিনয় জীবনের প্রথম দিকে। তখন তার বয়স ছিল মাত্র ১৮ বছর। মঞ্চে পারফর্ম করার সময় একবার ঘটনাটি ঘটেছিল। কী এমন ঘটনা, যা নিয়ে এতদিন পরে কথা বলতে হল অভিনেত্রীকে?

এই চরিত্রে অভিনয় করার সময় কেট উইন্সলেটকে বেশ কয়েকবার পর্দায় পোশাক খুলতে হয়েছে। সে কথা বলতে গিয়ে তিনি মঞ্চে সেই ঘটনার কথা মনে করিয়ে দেন।

ঘটনাটি কী ছিল, সেটা শোনা যাক কেট উইন্সলেটের মুখেই, ‘তখন আমার ১৮, ম্যানচেস্টারে একটি নাটকে অভিনয় করছিলাম। আমার চরিত্রটি ছিল এক চিকিৎসকের সেক্রেটারির চাকরিপ্রত্যাশীর। নিয়োগ দেওয়ার আগে চিকিৎসক আমাকে পরীক্ষা করে দেখতে চান, সে জন্য পোশাক খুলে ফেলতে বলেন। কথামতো কাজ করি। কিন্তু তখনই আমার বাথরুম পায়। পোশাক খুলে মঞ্চে দাঁড়িয়ে আছি, প্রচণ্ড চাপ থাকার পরও বাথরুমে যেতে পারছি না…সে এক বিব্রতকর অবস্থা।’

কেট উইন্সলেট বলেন, মঞ্চে পাত্র-পাত্রীদের পোশাক খোলা সাধারণ ব্যাপার। তবে এ ধরনের দৃশ্যের আগে চারপাশে এক ধরনের পর্দা টানা হতো, যাতে দর্শক দেখতে না পায়। পারফরম্যান্সের পর ছুটে বাথরুমে যাওয়ার ঘটনা জানাতে ভোলেননি কেট উইন্সলেট।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *