Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চাপ সামলায়ে কি করবেন, এবার খেয়ে দেখেন : হঠাৎই কেন বললেন সানী

চাপ সামলায়ে কি করবেন, এবার খেয়ে দেখেন : হঠাৎই কেন বললেন সানী

সম্প্রতি গত কয়েকদিন আগেই প্রকাশ্যে চিত্রনায়ক জায়েদ খানকে চড় মেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় আসেন ঢাকাই সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-আরিফা পারভিন জামান মৌসুমী। এমনকি এ সময়ে চলচ্চিত্র শিল্পী সমিতিতেও জায়েদের বিরুদ্ধে অভিযোগ দেন ওমর সানী।

তবে এ ঘটনার রেশ কেটে যেতেই এবার হঠাৎই চাপ খেয়ে ফেলার পরামর্শ দিচ্ছেন ওমর সানি।

কিন্তু কেন? ঘটনাগুলো সিনেমাটিক নয়। কিন্তু রেস্তোরাঁ হিসেবে প্রচারটা সিনেমাটিক।

সম্প্রতি একটি রেস্টুরেন্ট খুলেছেন ওমর সানির ছেলে ফারদিন। এর নাম ‘চাপ ওয়ালা’। তার প্রচারণায় ওমর সানি বলেন, ‘চাপ সামলায়ে কি করবেন? এবার খেয়ে দেখেন’’. মূলত এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করে ওমর সানি-মৌসুমী দম্পতির ছেলে ফারদিন এহসানের রেস্টুরেন্ট ‘চাপ ওয়ালা’।

গত ১ জুলাই গুলশানের ১০৪ লেক ভিউ হাউসে রেস্টুরেন্টটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে ওমর সানি-মৌসুমী ছাড়াও চলচ্চিত্রের অন্যরা উপস্থিত ছিলেন।

ফারদিন তার নতুন ব্যবসা সম্পর্কে বলেন, ‘আমাদের উত্তরা, বনানী, গুলশানে যে রেস্তোরাঁ আছে সেগুলো শুধু বিদেশি খাবার দেয়। আমি বাংলাদেশের নাগরিক, তাই বাঙালি খাবার নিয়ে কিছু করার তাগিদ কাজ করছিল। সেজন্য আমি এই রেস্টুরেন্টটি চালু করছি। ‘

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের পর ১৯৯৬ সালের ২ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে মৌসুমীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ওমর সানী। বর্মানে এক ছেলে ও এক কন্যা সন্তানের অভিভাবক এই দম্পতি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *