Thursday , September 19 2024
Breaking News
Home / International / চাকরি পেতে নিজের ধর্মকে বদলে ফেলতেও দ্বিধাবোধ করেননি সমীর : নবাব

চাকরি পেতে নিজের ধর্মকে বদলে ফেলতেও দ্বিধাবোধ করেননি সমীর : নবাব

সম্প্রতি গত ৩ অক্টোবর বিলাসবহুল প্রমোদতরীর একটি পার্টিতে মাদক সেবনের অভিযোগে বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ানকে গ্রেপ্তারের পর থেকেই রীতিমতো সোশ্যাল মিডিয়ায় নানা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবি- কর্তা সমীর। আর এরই জের এবার প্রকাশ্যে এল সমীর ওয়াংখেড়ের নিকাহ-র ছবি। প্রকাশ করলেন মহারাষ্ট্রের উন্নয়নমন্ত্রী নবাব মালিক। যিনি মাদক মামলায় আরিয়ান খানের গ্রেফতারির পর থেকে জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবি- কর্তা সমীরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেই চলেছেন। তবে এ বার তাঁর আক্রমণের লক্ষ্য সমীরের ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিসের চাকরি এবং সেই চাকরি পাওয়ার জন্য তথ্যগত ‘দুর্নীতি’র আশ্রয় নেওয়া।

সমীরের বিয়ের ছবিটি বুধবার সকাল ৭টা ৪১ মিনিটে টুইটারে প্রকাশ করেন মহারাষ্ট্রের মন্ত্রী এবং ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা নবাব। বর্ণনায় কিছুটা ব্যঙ্গের সুরেই লেখেন, এক মিষ্টি দম্পতির ছবি। সমীর দাউদ ওয়াংখেড়ে এবং চিকিৎসক শাবানা কুরেশি। এখনকার দুঁদে এনসিবি কর্তা সমীর ২০০৬ সালের ওই ছবিতে একজন অল্পবয়সি যুবক। বিয়ের দিন প্রথম স্ত্রী শাবানাকে নিয়ে ছবিটি তুলিয়েছিলেন তিনি। ওই ছবি এবং তার পরে সমীরের মুসলিম মতে বিয়ের শংসাপত্র বা নিকাহনামা প্রকাশ করে নবাব জানিয়েছেন, সমীরের ধর্ম নিয়ে তাঁর কোনও আপত্তি নেই। তিনি শুধু চোখে আঙুল দিয়ে দেখাতে চান সমীর একজন অসৎ ব্যক্তি। যিনি চাকরির প্রয়োজনে খাতায় কলমে নিজের ধর্ম কিংবা জাতি বদলে ফেলতেও দ্বিধাবোধ করেননি।

 

এদিকে বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ানের বিরুদ্ধে  মিথ্যা সাক্ষ্য দিতে সাক্ষীকে ঘুষ দেয়ারও অভিযোগ উঠেছে সমীরের বিরুদ্ধে। আর এতে রীতিমতো বিব্রত বোধ করছেন। এমনকি তাকে ফাঁসানো হচ্ছে বলে সংবাদ মাধ্যমের কাছে দাবি জানিয়েছে সমীর।

About

Check Also

আর বিদেশ যাওয়া হলো না, মাঝ আকাশেই না ফেরার দেশে এক বাংলাদেশি

বিদেশ যাওয়ার পথে মাঝ আকাশে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। ঢাকা থেকে হংকং যাওয়ার পথে তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *