Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / চলে আসুন, আজকের পর আর এভাবে থাকা হবে না : জ্যোতি
'?????? ??????? ??, ????? ?? ????? ???? ??? ??'

চলে আসুন, আজকের পর আর এভাবে থাকা হবে না : জ্যোতি

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। ২০০৫ সালে মুক্তি প্রাপ্ত ‘আয়না’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথবারের মতো পা রাখেন তিনি। এই মুহুর্তে তার ঝুলিতে রয়েছে বেশকিছু সাড়া জাগানো সিনেমা। আর এদিকে এবার মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। সিনেমাটি নিয়ে এরই মধ্যে বেশ কৌতুলি হয়ে পড়েছেন ভক্তরা।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে মুক্তি পেয়েছে নূরুল আলম আতিকের বহুল আলোচিত এ সিনেমাটি। মুক্তিযুদ্ধ চলাকালে এক মফস্বল এলাকার মানুষের গল্প নিয়ে তৈরি এই চলচ্চিত্রটির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তার চরিত্রের নাম দীপালি সাহা। নিজেকে পর্দায় দেখতে আজ (১৫ ডিসেম্বর) প্রেক্ষাগৃহে উপস্থিত আছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে জ্যোতিকা জ্যোতি লিখেছেন, ‘বিকেল ৩টায় স্টার সিনেপ্লেক্স এসকেএস টাওয়ার, মহাখালী এবং ৭.৪৫ মিনিটে বসুন্ধরায় আমি থাকছি। যারা আমাকে সাথে নিয়ে সিনেমা দেখতে চেয়েছিলেন, চলে আসুন। পরে আবার অযুহাত দেখাবেন না, আজকের পর আর এভাবে থাকা হবে না!’

তিনি আরও লিখেছেন, ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উপহার হিসেবে টিকেট পাওয়া যাচ্ছে অর্ধেক দামে!’

এখনও যারা এই সিনেমাটি দেখতে পারেননি তাদের জন্য বিশেষ সুযোগ তৈরি করে দিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। স্বাধীনতার ৫০ বছরে ৫০% ছাড়ে সিনেমাটি দেখা যাবে।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, মহান বিজয় দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে থাকছে তিনটি বিশেষ আয়োজন- বিজয়ের সিনেমায় থাকছে ৫০% ছাড় অর্থাৎ মুক্তিযুদ্ধের সিনেমাগুলো দেখা যাবে ৫০% ছাড়ে। এ ছাড়াও স্থিরচিত্র প্রদর্শনী এবং র‍্যাফেল ড্রর আয়োজন করা হবে। ১৪ থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত এই আয়োজন চলবে।

সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, সনি, মিরপুর মহাখালীর এসকেএস, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার এবং নারায়নগঞ্জের সিনেস্কোপে চলছে ‘লাল মোরগের ঝুঁটি’।

২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায় মুক্তিযুদ্ধের গল্পের এই সিনেমা। শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালে। প্রযোজনায় পাণ্ডুলিপি কারখানা।

মুক্তিপ্রাপ্ত ‘লাল মোরগের ঝুঁটি’ এ সিনেমাটিতে জ্যোতিকা জ্যোতি ছাড়াও আরও অভিনয় করেছেন দেশের নামি দামি একঝাক তারকা শিল্পী। সিনেমাটি ভক্তদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে এমনটাই প্রত্যাশা করছেন সকলেই। ইতিমধ্যে অনেকেই এটি আগ্রহ প্রকাশ করেছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *