Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চলাফেরা করতে পারছেন না মীরাক্কেল খ্যাত মীর

চলাফেরা করতে পারছেন না মীরাক্কেল খ্যাত মীর

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় মীরাক্কেল খ্যাত মীর আফসার আলী। তার সোশ্যাল হ্যান্ডেলে কোনো দুঃখ বলে কিছু নেই। সবসময় মজার পোস্ট দিয়ে থাকেন তিনি। এবার ব্যতিক্রম ঘটল। নেট দুনিয়ায় নিজের অসুস্থতার কথা জানিয়েছেন রেডিও জকি ও অভিনেতা।

মীর সম্প্রতি তার ফেসবুকে ড্রাগ স্ট্রিপের একটি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন, দীর্ঘদিন লোয়ার ব্যাক আর এখন হাঁটুর ব্যথায় জর্জরিত মীর আফসার আলীকে তার চিকিৎসক এই ওষুধটি প্রেসক্রাইব করার সময় একটু সেনসিটিভ হলে খুব খুশি হতাম। যে মানুষটা ঠিক করে নড়াচড়া করতে পারছে না, তাকে কেউ পলভোল্ট (ওষুধের নাম) খেতে বলে??! খাওয়ার আগেই টেনশনে পড়ে গেলাম। কারেন্ট না মারে!

ভারতীয় গণমাধ্যমে হাস্যরসাত্মকভাবে খবরটি পোস্ট করলেও, নেটিজেন এবং ভক্ত-শুভানুধ্যায়ীরা বুঝতে পারছেন না যে তিনি ব্যক্তিগত জীবনে কতটা যন্ত্রণা ভোগ করছেন। মন্তব্যের ঘরে বেশিরভাগই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। কেউ কেউ ফিজিওথেরাপিস্টের সাথে পরামর্শের জন্যও ডেকেছেন।

কেউ কেউ লিখেছেন, ‘এটা নিশ্চয়ই বাড়ির ডাক্তার মানে অভিভাবক দিয়েছেন?’ তবে তার স্ত্রী ড. সোমা ভট্টাচার্য কযে এই ওষুধ তাকে খেতে বলেননি, সে কথাও মীর জানিয়েছেন।

একজন লিখেছেন, ‘দাদা আপনার মতো এত এনার্জেটিক লোকের কাছে Polvolt খাওয়া কোনও ব্যাপারই না।’

তবে কমবেশি সবাই মীর মঙ্গল কামনা করেছেন।

জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ হোস্ট করার সুবাদে ঢাকা ও কলকাতা দুই জায়গাতেই মীর বেশ জনপ্রিয়। ২৫ বছর ধরে রেডিও মির্চির অনুষ্ঠানে ‘সকালম্যান মীর’ হয়ে কলকাতাবাসীর ঘুম ভাঙিয়েছেন।

কিন্তু ২০২২ সালে রেডিও মির্চির কাজ ছেড়ে মীর গড়ে তুলেছে ‘গপ্পো মীরের ঠেক’। ইউটিউবে এই অনুষ্ঠানে বাংলা সাহিত্য এবং বাংলা সাহিত্যের বাইরের লেখকদের গল্প, উপন্যাস ও নাটক পরিবেশন করা হয়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *