Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / চলন্ত মাইক্রোবাসে নববধুর পাশ থেকে ঝাপ দিয়ে নিথর হলেন যুবক, জানা গেল কারন

চলন্ত মাইক্রোবাসে নববধুর পাশ থেকে ঝাপ দিয়ে নিথর হলেন যুবক, জানা গেল কারন

নববধূর প্রতি বাবার অপমানজনক কথা বলা এবং ঐ নববধূকে গ্রহণ করতে অস্বীকার করায় বর বোরহান উদ্দিন চলন্ত মাইক্রোবাস হতে হঠাৎ করে লাফিয়ে পড়ে আত্মহনন করেন। ঐ বরের নাম বোরহান উদ্দিন। গতকাল (রবিবার) রাতের দিকে নববধূকে নিয়ে বাড়ি ফেরার সময় চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের কুলপালা নামক এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। জানা গেছে, প্রয়াত বোরহান উদ্দিন মেহেরপুর সদর উপজেলাধীন নতুন দরবেশপুর নামক গ্রামের মিয়া জানের পূত্র এবং সে মেহেরপুর সরকারি কলেজের শিক্ষার্থী এবং তিনি এবারের এইচএসসি পরীক্ষার্থী।

চুয়াডাঙ্গা সদর থা’নার ওসি মোহাম্মদ মহসিন জানান, বোরহান এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। গত শনিবার তারা গোপনে বিয়ে করেন। এরপর নববধূকে নিয়ে চাচাতো বোনের বাসায় ওঠেন বোরহান। বিষয়টি জানতে পেরে বোরহানের বাবা নতুন বউকে তালাক দেওয়ার জন্য ছেলেকে চাপ দিতে থাকেন। কিন্তু বোরহান এতে রাজি হননি। এক পর্যায়ে মিয়া জান জানিয়ে দেন- তিনি ছেলেকে মেনে নিলেও ছেলের বউকে মেনে নেবেন না।

ওসির ভাষ্য, রোববার পরিবারের লোকজনের সঙ্গে নববধূকে নিয়ে মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন বোরহান। তখন বোরহান মোবাইলে তার বাবার সঙ্গে কথা কা’টাকাটিতে লি’প্ত হন। এক পর্যায়ে তিনি মাইক্রোবাস থেকে লাফ দেন। গুরু’তর অবস্থায় তাকে চুয়াডাঙা সদর হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর তিনি মা’/রা যান।

সাজিদ হাসান যিনি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি জানান, বোরহানের মাথায় গু’রুতর আ’ঘা/ত লাগার কারনে তার মস্তিষ্কের ভেতরে র’ক্তক্ষরন হয়েছে। তার বুকের পাজরের হাড়ও ভেঙে গেছে। ওসি মহসিন জানিয়েছেন, তার দেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্ত করার জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনার পর আজ (সোমবার) সকালের দিকে একটি অপমৃ’/ত্যু মামলা দায়ের করা হয়েছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *