Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / চলতি মাসেই বাগদান আলিয়া-রণবীরের, বিয়ে কবে তাদের

চলতি মাসেই বাগদান আলিয়া-রণবীরের, বিয়ে কবে তাদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউডের অন্যতম দুই সফল তারকা ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়তে না পড়তেই আলোচনায় আসেন আলিয়া-রণবীর। শোনা যায়, চলতি মাসের শেষের দিকে বাগদানের পর্ব সারতে যাচ্ছেন তারা। তবে এ ব্যাপারে সরাসরি এখনো কোনো মন্তব্য করেননি দুজনের কেউই।

পাপারাজ্জিরা বলছেন, ২৯ নভেম্বর রাজস্থান রিসোর্টে এই জুটির বাগদান। সম্প্রতি পাপারাজ্জিরা ঘিরে ধরেন রণবীরকে। তবে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি কোনো উত্তর দেননি।

বলিউড সূত্র জানায়, আলিয়া বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। তিনি সবাইকে চমকে দিয়ে এ মাসেই বাগদান সারবেন। আলিয়ার ফোনের ওয়ালপেপারে সম্প্রতি রণবীরের ছবি ফাঁস হওয়ার পর এই গুঞ্জন আরও ব্যাপ্তি পায়।
আলিয়া ফাঁস করা ছবিতে দেখা গেছে, রণবীরের সঙ্গে তার রোমান্টিক ফটোশুট।

আলিয়া নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন একটি নতুন ভিডিও। সেখানে নিজের প্রতিদিনের জীবনের টুকরো টুকরো মুহূর্তগুলো তুলে ধরেছেন।

ভিডিওতে ফ্যানেদের বহু প্রশ্নের জবাব দিয়েছেন মহেশ কন্যা। নিজেকে কেমনভাবে প্রতিদিন অনুপ্রাণিত করেন আলিয়া? নায়িকার জবাব, ‘নিজের স্বপ্নগুলোই আমাকে অনুপ্রাণিত করে আরও পরিশ্রম করতে, আর কাছের মানুষজন, পরিবার, বন্ধুরা- সবাই আমার অনুপ্রেরণা প্রতিদিন একজন ভালো মানুষ হয়ে উঠবার, আরও বেশি সংবেদনশীল, দয়ালু এবং ভালোবাসায় ভরপুর’।

এর আগে সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়লে তা গুজব বলে উড়িয়ে দেন বলিউড আলিয়া ভাটের মা সোনি রাজদান। দেশটির এক সংবাদ মাধ্যমকে তিনি দাবি করে বলেন, তিনি নিজেও জানেন না তাদের বিয়েটা কবে হবে। এমনকি তিনি নিজেও এ খবর শোনার অপেক্ষায় আছেন বলে দাবি করেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *