Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চলচ্চিত্রকে এখন আর মিস করি না : অভিনেত্রী শাবনাজ

চলচ্চিত্রকে এখন আর মিস করি না : অভিনেত্রী শাবনাজ

বাংলা রুপালী জগতের নব্বইয়ের দশকের ব্যাপক জনপ্রিয় একজন অভিনেত্রী শাবনাজ। ‘চাঁদনী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই ভক্তদের মনের মাঝে জায়গা করে নেন তিনি। আর এরই জের ধরে ক্যারিয়ারে কখনো পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে সাফল্যের সাথেই কাজ করেছেন তিনি।

অনেকদিন ধরে সিনেমা থেকে দূরে থাকলেও শাবনাজ নামটি দর্শকরা মনে রেখেছেন। তার অভিনীত সিনেমাগুলো এখনও টেলিভিশনে দেখানো হয়। নতুন প্রজন্মের কাছেও অভিনেত্রীর নামটি উজ্জ্বল হয়ে আছে।

গতকাল শুক্রবার ছিল শাবনাজের জন্মদিন। দিনটি বাসাতেই কেটেছে তার। ঘরোয়াভাবে কেক কেটেছেন স্বামী নাঈমকে নিয়ে। ২ মেয়ে দেশের বাইরে থেকে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বহুদিন সিনেমায় অভিনয় না করলেও, সিনেমার মানুষ গতকাল দিনভর তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বিষয়টিকে খুব ইতিবাচকভাবে দেখছেন তিনি।

শাবনাজ বলেন, ‘সিনেমা শিল্পের মানুষ আমাকে ভালোবাসেন, খোঁজ নেন— এটা আমার জন্য অনেক ভালো লাগার। আমিও এ শিল্পের মানুষকে ভালোবাসি, সম্মান করি, পছন্দ করি।’

কতটা মিস করেন চলচ্চিত্রকে?’—এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘চলচ্চিত্রকে এখন আর মিস করি না।’

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের পর ১৯৯৪ সালের ৫ অক্টোবর অভিনেতা নাঈমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাবনাজ। বর্তমানে দুই মেয়ের অভিভাবক তারা। অভিনয় ভুলে এই মুহুর্তের স্বামী-সন্তন নিয়েই বেশ ব্যস্ত সময় পার করছেন ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের গুণী এই অভিনেত্রী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *