Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / চকলেটের লোভ দেখিয়ে আড়াইহাজারে শিশুর সাথে খারপ কাজ, রিকসাচলকের সাহস দেখে হতবাক পুলিশ

চকলেটের লোভ দেখিয়ে আড়াইহাজারে শিশুর সাথে খারপ কাজ, রিকসাচলকের সাহস দেখে হতবাক পুলিশ

শারীরিক খুদা মিটাতে অনেক মানুষ নানা ধরনের অপরাধ মূলক কর্মকান্ড করে থকে। তবে সব জায়গা থেকে তারা পার পেয়ে যাবে এমনটা মনে করাও বোকামি। খারপ কাজের ফল এক দিন না একদিন তবে ভোগ করেই হয়। সম্প্রতি একটি ঘটনা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ছোট্ট সন্তানকে ধ/ র্ষণের অভিযোগে বাচ্চু মিয়া (৪৮) নামে এক রিকশাচালককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে পৌরসভার কৃষ্ণপুর মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

বাচ্চু মিয়া নরসিংদীর মাধবদী কাঁথালিয়া ইউনিয়নের শিবরকান্দি এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে। এর আগে ২২ জুন রাতে আড়াইহাজার থানায় মামলা করেন নি/ র্যাতিতার মা।

মামলার এজাহারে বলা হয়, ভুক্তভোগীর মা একজন পরিচ্ছন্নতাকর্মী। রিকশাচালক বাচ্চু মিয়া দীর্ঘদিন ধরে শিশুটিকে চকলেট, বিস্কুটসহ নানা ধরনের খাবার কিনে দিতেন। এ নিয়ে শি/ শুটির মায়ের সঙ্গে নানা তর্কাতর্কি হয়। সুযোগ পেলেই বাচ্চাকে ডেকে বলতেন মজা কিনে দেব আসো।

শি/ শুটির মা ২২ জুন গভীর রাতে পৌর বাজার পরিষ্কারে ব্যস্ত ছিলেন। এ সময় রিকশাচালক বাচ্চু মিয়া সুযোগ পেলে মজা কিনে দেওয়ার কথা বলে তাকে নিয়ে বেড়াতে যান। একপর্যায়ে পৌরসভা তাকে বাজারের বাঁশপট্টি এলাকায় নিয়ে গিয়ে ধ/ র্ষণ করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে থানার সামনে ফেলে রেখে পালিয়ে যায়। অপরাধ করে তার প্রমান থানার সামনে ফেলে যাওয়া এটা অনেক সাহসীকতার পরিচয় বলে মনে করছেন পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, ওই ভুক্তভোগি সন্তানের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। মামলা দায়েরের পর আসামিকে গ্রেপ্তার করে দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, আশঙ্কাজনক অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার তীবৃ নিন্দা জানিয়েছেন এলাকাবাসি। দোষির দৃষ্টান্ত মূলক শাশ্তির ও দাবি জানিয়েছেন তারা।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *