Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ঘুরে এসে অস্ট্রেলিয়ায় শাবনুরকে নিয়ে তথ্য দিলেন এমপি মমতাজ

ঘুরে এসে অস্ট্রেলিয়ায় শাবনুরকে নিয়ে তথ্য দিলেন এমপি মমতাজ

ঢালিউডের ( Dhaliwood ) একসময়ের নন্দিত চিত্রনায়িকা শাবনুর ( Shabnur ) ছিলেন সর্বকালের একজন সফল অভিনেত্রী। ঢাকাইয়া চলচ্চিত্র পাড়ায় তাকে নিয়ে একটি কথা প্রচলিত রয়েছে, শাবনুর ( Shabnur )ের কারণেই দর্শকেরা সিনেমা হলে ভিড় জমাতেন। নব্বইয়ের দশকে জনপ্রিয়তা পেয়েছিলেন এই সুদর্শিনী নায়িকা। ক্যারিয়ারে থাকা অবস্থায় তিনি হঠাৎ করেই বিয়ে করেন। এরপর চলে যান দেশের বাইরে। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে ( Sydney ) অবস্থান করছেন।

শাবনূর তার ছেলে আইজান ( Aizan ), মা, ভাই-বোনদের নিয়ে সেখানে দীর্ঘদিন ধরে বসবাস করছেন। মাঝে মাঝে দেশে আসলেও বেশিদিন থাকেন না। দীর্ঘদিন নতুন সিনেমায় অভিনয় না করলেও তার জনপ্রিয়তা কমেনি। ভক্তদের কাছে তার আবেদন আগের মতোই রয়েছে।

সম্প্রতি ‘বৈশাখী মেলা’ অনুষ্ঠানে অংশ নিতে অস্ট্রেলিয়ার সিডনিতে গিয়েছিলেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। সেখানে তিনি শাবনূরের আন্তরিকতায় মুগ্ধ হন। সেই মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাড়া ফেলেছে এই গানের পাখি।

মমতাজ লিখেছেন, ‘খুব পছন্দের নায়িকা শাবনূর। জানি এই মেয়েটি আমার মতো কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। আজ সারাদিন আমাকে সময় দিয়েছে শুধু আমার জন্য। অবশেষে বিমানবন্দর পর্যন্ত। খুব মিশুক একজন মানুষ। খুব ভালো থেকো, তোমাকে অনেক মিস করবো।’

মমতাজের ক্যাপশন থেকেই বোঝা যায় তিনি কতটা খুশি হন। বিদেশের মাটিতে দেশের খ্যাতিমান গায়িকাকে পাওয়ার পর শাবনূর তাকে সম্মান জানান। সারাদিন তার সাথে সময় কাটান। নিজেই গাড়ি চালিয়ে নিয়ে ঘুরেছেন, পৌঁছে দিয়েছেন এয়ারপোর্টে। আর তাই নায়িকার আন্তরিকতার কথা সবাইকে জানালেন গায়িকা।

এদিকে নানা উদ্যোগ নিয়েও দেশে ফিরতে পারেননি শাবনূর। শেষবার তিনি দেশ ত্যাগ করেছিলেন ২০২০ সালের জানুয়ারিতে। যদিও ওই বছরের মার্চে তার ফেরার কথা ছিল, কিন্তু বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের ভয়ে তিনি ফিরতে পারেননি। এরপর ২০২১ সালের ডিসেম্বরে দেশে আসতে চান শাবনূর। কিন্তু ব্যক্তিগত কিছু ব্যস্ততার কারণে সেবার আর ফেরেননি। পরে আবারো দেশে ফেরার উদ্যোগ নিলেও নায়িকা ও তার ছেলে রোগটিতে সংক্রমিত হওয়ায় সেবারও আসতে পারেননি।

গতবার ঈদে দেশে আসতে চেয়েছিলেন শাবনূর। কিন্তু ব্যবসার ব্যস্ততায় তিনি আর আসতে পারেননি।

ঈদে দেশে তার আপনজনদের কাছে আসতে চেয়েছিলেন চিত্রনায়িকা শাবনূর। কিন্তু, ব্যবসায়ীক ব্যস্ততার জন্য তিনি তার পরিকল্পনা বদলান। তবে তিনি কবে নাগাদ দেশে আসবেন সেটা নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত জানাননি তার ভক্তদের।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *