Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গ্রেফতারে খুশি আদম তমিজী

গ্রেফতারে খুশি আদম তমিজী

আলোচিত ব্যবসায়ী আদম তমিজি হক জানান, তাকে অনেক সন্মান করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। ডিবিতে নেওয়ার সময় তিনি সাংবাদিকদের বলেন, আমি খুবই খুশি।

আমাকে অনেক সম্মান দিয়ে ডিবিতে আনা হয়েছে। আই অ্যাম হ্যাপি।’

শনিবার (৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে গুলশানের নিজ বাসা থেকে আদম তমিজি হককে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে রাত সাড়ে ১০টার দিকে তাকে গ্রেফতার করা হয় বলে জানায় ডিবি।

এ প্রসঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) প্রধান হারুন অর রশিদ বলেন, সাইবার নিরাপত্তা আইনের মামলায় আদালতের জারি করা পরোয়ানা অনুযায়ী তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত ১৭ নভেম্বর আদম তমিজি হককে গ্রেপ্তার করতে গুলশানের বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। কিন্তু ঘরের দরজায় তালা দিয়ে আত্মহত্যার হুমকি দেন। পরে র‌্যাব তাকে গ্রেফতার না করেই ফিরে যায়।

আদম তমিজি হক ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের প্রধান উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন। দলীয় শৃঙ্খলার বাইরে কাজ করায় তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *