Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গ্যাংস্টার আমির আর নেই

গ্যাংস্টার আমির আর নেই

পাকিস্তানের লাহোরে আন্ডারওয়ার্ল্ডের শক্তিশালী ব্যক্তিত্ব আমির বালাজ টিপুকে গু/লি করে হ/ত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি একটি পণ্য পরিবহন নেটওয়ার্কের মালিক।

পাকিস্তানি সংবাদমাধ্যম ডন জানিয়েছে যে বালাজ রবিবার চুং এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে এক অজ্ঞাত আততায়ীর গু/লিবিদ্ধ হন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃ/ত ঘোষণা করেন।

রিপোর্ট অনুসারে, আমির বালাজ টিপু আরিফ আমির ওরফে টিপু ট্রাকওয়ালার ছেলে, যিনি নিজে ২০১০ সালে আল্লামা ইকবাল বিমানবন্দরে একটি মারাত্মক হা/মলার শিকার হয়েছিলেন এবং গু/লিবিদ্ধ হয়ে মারা গিয়েছিলেন।

ডন জানিয়েছে, বালাজের দাদাও দীর্ঘদিনের দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিলেন, যা পারিবারিক স/হিংসতার ইতিহাস তুলে ধরে, ।

পুলিশ রিপোর্ট অনুসারে, ওই আততায়ী বালাজ এবং অন্য দুই অতিথির উপর গু/লি চালায়, তারা গুরুতর আহত হয়। বালাজের সশস্ত্র সহযোগীরা দ্রুত পাল্টা জবাব দিলে হামলাকারীন তাৎক্ষণিক মৃত্যু হয়।

অন্যদিকে বালাজকে বাঁচানোর চেষ্টা করা হলেও জিন্নাহ হাসপাতালে তার মৃ/ত্যু হয়।

ডন আরও জানায়, বালাজের মৃ/ত্যুর খবর তার সমর্থকদের মধ্যে শোক ও ক্ষোভের জন্ম দিয়েছে। তাদের অনেকেই হাসপাতালে জড়ো হন। এসময় কয়েকজন নারীকে বুক চেপে ধরে অপরাধীদের প্রতি ক্ষোভ ও নিন্দা প্রকাশ করতে দেখা যায়।

আইন প্রয়োগকারী কর্তৃপক্ষ এলাকাটি সিল করে দিয়েছে এবং ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত শুরু করছে। তাদের প্রাথমিক ফোকাস হল হা/মলার পেছনের উদ্দেশ্য উদঘাটন করা এবং আক্রমণকারীকে শনাক্ত করা। এখন পর্যন্ত কোনো গ্রেপ্তারের খবর পাওয়া যায়নি।

আমির বালাজ টিপুকে লাহোর আন্ডারওয়ার্ল্ডের সবচেয়ে প্রভাবশালী এবং ভয়ঙ্কর ব্যক্তি হিসাবে বিবেচনা করা হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *