Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গোবিন্দকে ছেলে হিসেবে চাইলেন তার স্ত্রী

গোবিন্দকে ছেলে হিসেবে চাইলেন তার স্ত্রী

করবা চৌথ উদযাপনে যোগ দিয়েছে বলিউড এবং তারকারা তাদের মতো করে এই করবা চৌথ উদযাপন করছেন। বলিউডের এক সময়কার জনপ্রিয় তারকা গোবিন্দ এই উদযাপন করা থেকে পিছিয়ে নেই। এবার চৌথ সেলিব্রেশনের অংশ হিসেবে গতকাল (রবিবার) এই বলিউড তারকা তার স্ত্রীকে উপহার দিলেন বেশ দামী একটি গাড়ি। এই দম্পতি সেই নতুন গাড়ির সামনে দাঁড়িয়ে স্মৃতি হিসেবে রেখে দেওয়ার জন্য তুললেন বেশ কয়েকটি ছবি, যা সামাজিক মাধ্যমে শেয়ারও করেছেন।

ছবিটি পোস্ট করার সময় ক্যাপশনে গোবিন্দ লিখেছেন, আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার ভালোবাসা, আমার দুই সন্তানের মায়ের জন্য এটা। শুভ করবা চৌথ। তোমার জন্য আমার ভালোবাসার কোনো সীমা নেই। কিন্তু আজকের জন্য ছোট এই উপহার দিয়ে ভালোবাসা বুঝে নিও। এই পৃথিবীর সমস্ত সুখ তোমার প্রাপ্য। তোমাকে ভালোবাসি সোনা!

ছবিটিতে দেখা যাচ্ছে গোবিন্দের স্ত্রী সুনিতা আহুজা লাল শাড়ি আর সোনার গহনা পরে আছেন। আর গোবিন্দ পরেছেন লাল কুর্তা-পায়জামা আর কালো নেহরু জ্যাকেট।

গোবিন্দের স্ত্রী এর আগে বলেছিলেন, গোবিন্দ খুব ভালো একজন মানুষ। তিনি বাবা হিসেবে যেমন দারুণ একজন মানুষ, ভাই ও ছেলে হিসেবেও সে দারুণ। আমি তাকে সবসময় বলি পরজন্মে সে যেন আমার ছেলে হয়ে জন্মায়। হাসতে হাসতে তিনি আরও বলেন, স্বামী হিসেবে ও খুবই ভালো, কিন্তু আমি যেমন চাই, ঠিক তেমন না।

তিনি বলেন, আমি পার্টিতে যেতে ভালোবাসি। ছুটি কাটাতে বাইরে কোথাও যেতে পছন্দ করি। কিন্তু গোবিন্দ তার কাজ ও পরিবারের জন্য খুবই চিন্তিত। এসবের তার খুব একটা আগ্রহ নেই। আমরা দুজন পুরোপুরি উল্টো।
তরুণ বয়সটা গোবিন্দ শুধু পরিবারের জন্য কাজ করেছেন। এমন সময়ও গেছে সে দিনে পাঁচটা সিনেমার শুটিং করেছেন। আর এখন তো আমি বুড়ো হয়ে গেছি।

উল্লেখ্য, গোবিন্দ অরুণ আহুজা যিনি গোবিন্দ নামেই সর্বাধিক পরিচিত, তিনি একজন ভারতীয় সিনেমার অভিনেতা, কৌতুক অভিনেতা, নৃত্যশিল্পী এবং প্রাক্তন রাজনীতিবিদ, যিনি হিন্দি ভাষার চলচ্চিত্রে তার সুনিপুন অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত। গোবিন্দ তার স্লাপস্টিক প্রদর্শন এবং নাচের দক্ষতার জন্য খ্যাতি পেয়েছেন। গোবিন্দ ১২ টি ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন এবং দুটি ফিল্মফেয়ার বিশেষ পুরস্কার এবং সেরা কমেডিয়ানদের জন্য একটি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন। গোবিন্দের প্রথম ছবি ছিল ১৯৮৬ সালের ইলজাম, এবং এরপর ১৬৫ টিরও বেশি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। ১৯৯৯ সালের জুন মাসে, বিবিসি নিউজ অনলাইন পোল দ্বারা তিনি বিগত হাজার বছরের মঞ্চ বা পর্দার দশম-শ্রেষ্ঠ তারকা নির্বাচিত হন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *