Wednesday , September 25 2024
Breaking News
Home / Countrywide / গোপন তথ্য ফাঁস: আ.লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন শেখ হাসিনা

গোপন তথ্য ফাঁস: আ.লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন শেখ হাসিনা

শেখ হাসিনা আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, বাংলাদেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বলে মন্তব্য করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী তানজিম আহমেদ সোহেল।

সোমবার সাংবাদিক কনক সারোয়ারের ইউটিউব চ্যানেল কনকসারোয়ারনিউজে এক আলাপচারিতায় অংশ নিয়ে এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন সোহেল তাজ।

দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর কেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করলেন সোহেল তাজকে প্রশ্ন করেন কনক সারোয়ার। জবাবে সোহেল তাজ বলেন, দায়িত্ব নেওয়ার সময় আমি অনুপ্রাণিত হয়েছিলাম যে বাংলাদেশে একটি গুণগত চেঞ্জ আসবে। একটা সিস্টেমিক চেঞ্জ আসবে। আমি সেই বিশ্বাস থেকে ইলেকশন করেছিলাম। প্রতিমন্ত্রীর দায়িত্ব নিয়েছিলাম।

তিনি বলেন, বাট আই ফিল কমপ্লিটলি বিট্রেইড। আমি আস্থা রেখেছিলাম আমাদের প্রধানমন্ত্রীর ওপর। শি বিট্রেইড মি, শি বিট্রেইড দ্য পার্টি, আওয়ামী লীগ, শি বিট্রেইড বাংলাদেশ। বিকজ আমরা যে দিনবদলের সনদ, যেটা আমরা মানুষের কাছে প্রতিজ্ঞা করেছিলাম করব সেটা করতে হলে প্রথম ছয়মাসেই সেই চিত্র পাওয়া যেত। কিন্তু আমরা তো সেদিকে যাইনি, বরং গতানুগতিক পলিটিক্যাল কালচার মেইনটেন করে আমরা সেটাকে আরও ধ্বংসের পথে…।

এছাড়া ১ ঘণ্টা ৪ মিনিট ৫৮ সেকেন্ডের দীর্ঘ আলোচনায় বিভিন্ন বিষয়ে কথা বলেন সোহেল তাজ।

কথা বলেছেন জেলহতা নিয়ে, বিডিআর বিদ্রোহ নিয়ে, আওয়ামী লীগ সরকারের দুর্নীতি, বদলি বাণিজ্য, ক্ষমতার বাইরে থাকলে এক হাসিনা, ক্ষমতায় গেলে হাসিনার বদলে যাওয়া, জুলাই অভ্যুত্থানে গণহত্যার পরও নিজের বোনের আওয়ামী লীগে থাকা এবং দল হিসেবে আওয়ামী লীগের ভবিষ্যৎ নিয়ে।

শুধু তাই নয়, আওয়ামী লীগকে নিষিদ্ধ করা প্রসঙ্গে সোহেল তাজ বলেন, আওয়ামী লীগকে নিষিদ্ধ করতে হবে না; হত্যা, গুম-খুন-দুর্নীতির সঠিক বিচার হলে এমনিতেই আওয়ামী লীগের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে।

About Nasimul Islam

Check Also

সীমান্তে বিএসএফ সদস্য আটক, অতঃপর যা হলো…(ভিডিও সহ)

অবৈধ অনুপ্রবেশের অভিযোগে দিনাজপুর সীমান্ত থেকে উপল কুমার দাস নামে এক বিএসএফ জওয়ানকে আটক করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *