Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গোপনে বিয়ের পর মুখ খুললেন সঙ্গীতশিল্পী লিজা, জানা গেল বরের পরিচয়

গোপনে বিয়ের পর মুখ খুললেন সঙ্গীতশিল্পী লিজা, জানা গেল বরের পরিচয়

বিয়ে করলেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। স্বামী প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকার। বিয়ে নিয়ে তাৎক্ষণিক কোনো মন্তব্য না করলেও অবশেষে মুখ খুললেন তিনি।

লিজা গণমাধ্যমকে বলেন, গত বছরের ডিসেম্বরে আমাদের বিয়ে হয়। মার্কিন যুক্তরাষ্ট্রে একটি স্টেজ শো করার সময় আমাদের দেখা হয়েছিল। পরিবারের সম্মতিতে এবং উপস্থিতিতে আমাদের বিয়ে হয়। আগামী বছর একটি অনুষ্ঠানের মাধ্যমে জানাতে চেয়েছিলাম। আমাদের জন্য দোয়া করবেন।

গোপন বিয়ে সম্পর্কে তিনি বলেন, আমরা মোটেও গোপনে বিয়ে করিনি। পরিবারের সম্মতিতে ও উপস্থিতিতে বিয়ে করেছি। সংক্রমণ পরিস্থিতি এবং রাজনৈতিক পরিস্থিতির কারণে কিছু দিন পর বিষয়টি জানাতে চেয়েছিলাম।

এমনকি নতুন বছরে নির্বাচনের পর সবার সঙ্গে বিবাহোত্তর পার্টি করার সিদ্ধান্ত নিয়েছি।
এমনকি নতুন বছরে নির্বাচনের পর আমরা সবাইকে নিয়ে বিবাহোত্তর অনুষ্ঠান করবো বলেও ঠিক করেছিলাম।

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন সঙ্গীতশিল্পী লিজা

খোঁজ নিয়ে জানা যায়, যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে পরিচয় হয় এই গায়িকার। বিবাহিত সবুজের সঙ্গে পরিচয়ের সূত্রপাত ইকবাল মাহমুদের মাধ্যমে। সবুজের আগের সংসারে স্ত্রী-সন্তানও রয়েছে। একটা সময় লিজা ও সবুজ সম্পর্কে জড়ান। নোদন অঙ্গনে লিজার ঘনিষ্ঠ বন্ধুরা লিজা ও সবুজের বিয়ের কথা জানেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ২ মার্চ ইকবাল মাহমুদ লাভলু নামের একজন রাজনীতিবিদের সঙ্গে লিজার আকদ হয় বলে কথা রটে। এ সময় লিজা বলেন, তাদের বাগদান হয়েছে। কিন্তু পরে আর বিয়ে হয়নি। এবং 2015 সালে, তাদের বাগদান ভেঙে যায়।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। এরপর ধারাবাহিকভাবে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *