Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গোপনে বিয়ের পর এক বছর স্বামীকে নিয়ে হোটেলে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী

গোপনে বিয়ের পর এক বছর স্বামীকে নিয়ে হোটেলে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী

‘কফি উইথ করণ’-এ অতিথি হিসেবে এসেছিলেন বলিউড তারকা কাজল ও রানি মুখার্জি। সম্প্রতি রানি মুখার্জির গোপন প্রেম-বিয়ে নিয়ে নতুন তথ্য সামনে এসেছে। এখানেই সঞ্চালক করণ জোহর ফাঁস করলেন, রানীর বিয়েতে মাত্র ১৮ জন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে করণ জোহর বলেন, আদিত্য আমার কাছে এসে বলেছিলেন, ‘আমি রানিকে বিয়ে করছি। মাত্র ১৮ জন আমন্ত্রিত। আর এই বিয়ের খবর বের হলে বুঝব তুমিই বলেছ। কারণ তুমি ছাড়া কেউ মুখ খুলবে না। তখনো সংবাদপত্রেরই রাজত্ব চলছিল। আমি একেবারে ভয়ে কাঁটা হয়েছিলাম।

করণ বলেন, আদিত্য এই পৃথিবীতে আমার সবচেয়ে ভালো বন্ধু। রানী ও আদির বিয়ে ছিল একটি ডেস্টিনেশন ওয়েডিং। কোথায় তা হয়েছে, এত বছর পরেও কাউকে বলতে চাই না। কয়েক দশক পর এসেও তারা তা মেনে নেবে না জানি। ও (আদিত্য চোপড়া) তো আক্ষরিক অর্থেই আমাকে হুমকি দেয় প্রতিবছর, যাতে দেওয়ালিতে তোলা আমাদের ছবিগুলো আমি ভুলেও না দিই সামাজিক যোগাযোগমাধ্যমে।

তিনি জানান, মা হিরু জোহরের কাছেও মিথ্যা বলেছিলেন তিনি। ২০১৪ সালের এপ্রিলে মুক্তি পেয়েছিল ‘টু স্টেটস’ সিনেমা। আর নিজের সিনেমার মুক্তির অনুষ্ঠান ছেড়ে আদিত্য-রানীর বিয়ে খেতে গিয়েছিলেন। সবাইকে বলেছিলেন, ম্যানচেস্টারে হওয়া একটি অনুষ্ঠানে তাকে যেতেই হবে। সবাই খুব অবাকও হয়েছিলেন, কী করে কেউ সিনেমার মুক্তি ছেড়ে ম্যানচেস্টারে যেতে পারে!

বিয়ের আগে পাঁচ বছর গোপনে প্রেম করেছিলেন রানী মুখার্জি ও আদিত্য চোপড়া। তারা ২০১৪ সালে দেশের বাইরে বিয়ে করেন। বিয়ের পর প্রায় এক বছর হোটেলে থাকতেন আদিত্য ও রানি। কারণ চোপড়া পরিবারের কেউ এই বিয়ে মেনে নিতে পারেনি।

২০১৪ সালে সোশ্যাল মিডিয়ায় তার বিয়ের ঘোষণা দিয়ে বলিউড তারকা রানী মুখার্জি বলেছিলেন, আমি এবং আদিত্য (আদিত্য) ইতালিতে একটি সুন্দর অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ে করেছি। বিয়েতে আমাদের পরিবারের কিছু সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। একজনের অনুপস্থিতি ভীষণভাবে মিস করেছি। তিনি প্রয়াত যশ চোপড়া। কিন্তু আমি জানি, সশরীর না থাকলেও তার অদৃশ্য সত্তা আমাদের সঙ্গেই ছিল। আমার দৃঢ় বিশ্বাস, তিনি চিরকাল আমাকে ও আদিকে তার ভালোবাসা ও আশীর্বাদ দিয়ে যাবেন।

রানি ২০০১ সালে যশরাজ ব্যানারে কাজ শুরু করেন। আদিত্যর প্রথম স্ত্রী পায়েল খান্না। ২০০৯ সালে তাদের বিচ্ছেদ হয়। তখন থেকেই বলিউডে রানি-আদিত্যের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *