Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গৃহবধূর কাছ থেকে ৫ লাখ টাকা ঘুষ আদায় করা সেই ওসিকে কঠোর শাস্তি দিলো এসপি

গৃহবধূর কাছ থেকে ৫ লাখ টাকা ঘুষ আদায় করা সেই ওসিকে কঠোর শাস্তি দিলো এসপি

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম মাদক ব্যবসার জন্য এক নারীর কাছে ৫ লাখ টাকা ঘুষ চাওয়ার অডিও রেকর্ডিং প্রকাশের পর তাকে প্রত্যাহার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রফিকুল আলম জানান, শনিবার রাতে তাকে থানা থেকে প্রত্যাহার করে রাজশাহী জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

তিনি বলেন, রাজশাহীর পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান রাতেই চারঘাট থানার ওসি মাহবুবুল আলমকে প্রত্যাহারের নির্দেশ দেন। এখন তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওসিকে নিয়ে এসপির কাছে গৃহবধূর অভিযোগ, ৫ লাখ হলে মাদক ব্যবসার অনুমতি দেবে ওসি। এই প্রস্তাবের একটি অডিওসহ এসপির কাছে প্রকাশকরে ওই গৃহবধূ।

গত ১৩ সেপ্টেম্বর দুপুরে ওসি ওই নারীকে তার কোয়ার্টারের বেডরুমে ডেকে ওই নারীকে বলেন, ৫ লাখ টাকা দিলে তিনি তাকে অবাধে মাদক ব্যবসা করতে দেবেন। শুধু তাই নয়, মাদক মামলায় ওই নারীর স্বামীকে গ্রেপ্তার করা ডিবির পরিদর্শককেও বদলির ব্যবস্থা করবেন তিনি। এ জন্য আরও ২ লাখ টাকা চান ওসি।

শনিবার ওই নারী রাজশাহীর এসপির কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের অনুলিপি সহ ৬ মিনিট ৫৩ সেকেন্ড স্থায়ী কথোপকথনের একটি অডিও রেকর্ডিংও জমা দেওয়া হয়েছিল।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *