Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / গৃহবধুর প্রেমের টানে দেশের অন্য প্রান্তে যুবক, দেখা না পেয়ে ঘটালেন অপ্রত্যাশিত কান্ড

গৃহবধুর প্রেমের টানে দেশের অন্য প্রান্তে যুবক, দেখা না পেয়ে ঘটালেন অপ্রত্যাশিত কান্ড

শনিবার পঞ্চগ্রাম এলাকায় ইয়ার মোহাম্মদ মল্লিক নামে এক যুবক রাস্তায় বিষপান করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগ্রাম গ্রামীণ হাসপাতালে ভর্তি করলে তার অবস্থার অবনতি হলে তাকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাকালে তার প্রয়ান হয় বলে জানা যায়। পুলিশের প্রাথমিক অনুমান, এক গৃহবধূর সঙ্গে দেখা করতে এসেছিলেন ওই যুবক। পরবর্তীতে বিষ খেয়ে ঘটনাস্থলে আত্মহনন করেন ভুক্তভোগী যুবক। অন্যদিকে, পরিবারের তরফে ডায়মন্ড হারবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে ডায়মন্ড পুলিশ।

গৃহবধূর প্রেমের জেরে পূর্ব বর্ধমান থেকে ডায়মন্ড হারবারে না আসায় বিষ খেয়ে আত্মহনন করল যুবক। ঘটনার বিবরণে জানা যায়, আট মাস আগে কেরালায় কর্মস্থলে যাওয়ার পথে পূর্ব বর্ধমানের ২৫ বছর বয়সী ইয়ার মহম্মদ মল্লিকের সঙ্গে দক্ষিণ ২৪ পরগনার উসথি থানা এলাকার এক গৃহবধূর কথা হয়। ট্রেনে কথা বলার পর তাদের ফোন নম্বর বিনিময় হয়। ধীরে ধীরে তাদের সম্পর্ক প্রেমে পরিণত হয়। যুবকের পরিবারের সদস্যরা এমনকী অভিযোগ করেছেন, ওই গৃহবধূ একাধিকবার ওই যুবকের কাছ থেকে তার দুর্দশার কথা বলে নগদ টাকা হাতিয়ে নিয়েছেন। শেষ পর্যন্ত পরিবারের সদস্যরা জানতে পারেন, ওই গৃহবধূও ওই যুবককে বিয়ের প্রতিশ্রুতি দেন। এরপর থেকে পূর্ব বর্ধমানের ওই যুবক একাধিকবার গৃহবধূর সঙ্গে দেখা করেছেন। মৃত যুবকের পরিবারের সদস্যরা জানিয়েছেন, গতকাল সকালে কেরালায় যাওয়ার জন্য পূর্ব বর্ধমানের বাড়ি থেকে বেরিয়েছিলেন ইয়ার মহম্মদ মল্লিক।

পরে ডায়মন্ড হারবার থানার লোকজন পরিবারকে জানায়, বসুলডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকার পঞ্চগ্রামে বিষ খেয়ে আত্মহনন করেছে তাদের ছেলে। এরপর পরিবারের সদস্যরা আজ ডায়মন্ড হারবার পুলিশ মর্গে এসে ইয়ার মোহাম্মদ মল্লিকের নিথরদেহ শনাক্ত করেন। ডায়মন্ড হারবার থানায় গৃহবধূর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন তাঁরা। পরে জানা যায়, শনিবার পঞ্চগ্রাম এলাকায় ইয়ার মোহাম্মদ মল্লিক নামে এক যুবক রাস্তায় বিষপান করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগ্রাম পল্লী হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু সেখানেই প্রয়ান হয় ওই যুবকের। পুলিশের প্রাথমিক অনুমান, উসথি থানার এক গৃহবধূর সঙ্গে দেখা করতে এসেছিলেন ওই যুবক। দেখা না পেয়ে বিষ খেয়ে আত্মহনন করেছে ওই যুবক। অন্যদিকে, পরিবারের তরফে ডায়মন্ড হারবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে ডায়মন্ড পুলিশ।

উল্লেখ্য, প্রয়াত ব্যাক্তির পরিবারের সদস্যরা জানিয়েছেন, শনিবার সকালে কেরালায় যাওয়ার জন্য পূর্ব বর্ধমানের বাড়ি থেকে বেরিয়েছিলেন ইয়ার মহম্মদ মল্লিক। পরে বাড়ির লোকজন ডায়মন্ড হারবার থানার পুলিশের কাছ থেকে জানতে পারেন, ডায়মন্ড হারবার থানার বসুলডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকার গ্রামে বিষ খেয়ে আত্মহনন করেছে। ইয়ার মোহাম্মদ মল্লিকের নিথরদেহ শনাক্ত করতে পরিবারের সদস্যরা আজ ডায়মন্ড হারবার পুলিশ মর্গে আসেন এবং ডায়মন্ড হারবার থানায় ওই গৃহবধূর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

 

 

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *