Friday , September 20 2024
Breaking News
Home / International / গৃহকর্মীর সঙ্গে দৈহিক মিলনকালে ব্যবসায়ীর মৃত্যু, ভয়ে স্বামীকে ডেকে গৃহকর্মীর কাণ্ড

গৃহকর্মীর সঙ্গে দৈহিক মিলনকালে ব্যবসায়ীর মৃত্যু, ভয়ে স্বামীকে ডেকে গৃহকর্মীর কাণ্ড

গৃহক’র্মী’র সঙ্গে দৈ’হি’ক’ মি’ল’নকা’লে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে বালাসুব্রমানিয়ান নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এরপর এ বিষয়টি আড়াল করতে মৃ’ত’দে’হটি নির্জন এলাকায় ফেলে আসেন ওই গৃহকর্মীর। আর এ বিষয়টি প্রকাশ্যে এসেই রীতিমতো গোটা এলাকাজুড়ে বেশ চাঞ্চল্য দেখা দিয়েছে।

সম্প্রতি ভারতের ব্যাঙ্গালুরুতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, একটি নির্জন জায়গা থেকে ৬৭ বছর বয়সী ওই ব্যক্তির ”মৃ”ত’দে”হ উদ্ধার করা হয়েছে। তার মৃ;ত্যু’র পর গৃহকর্ত্রী ভেবেছিল ঘটনার জন্য সে দায়ী হতে পারে। এ কারণে তিনি তার স্বামী ও ভাইকে সাহায্যের জন্য ডাকেন।

কল রেকর্ড থেকে জানা গেছে যে ওই ব্যবসায়ী বিভিন্ন সময়ে তার বাসায় কাজের মেয়ের সাথে দেখা করতেন।

তিনি সম্প্রতি একটি এনজিওগ্রাম করিয়েছেন, তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। ঘটনার দিন তিনি ব্যক্তিগত কাজে বাড়ি থেকে বের হন।

গৃহকর্মী পুলিশের কাছে অভিযোগ করে বলেন, তার সঙ্গে অ”ন্ত”র’ঙ্গ’ ‘মু”হূ’র্ত ‘কা’টা’নো’র সময় ওই ব্যবসায়ী হৃ’দ’রো’গে’ আক্রান্ত হন এবং ঘটনাস্থলেই তার ‘মৃ’ত্যু” হয়। তিনি ভয় পেয়েছেন. পরে তিনি তার স্বামী ও ভাইকে সাহায্যের জন্য ডাকেন। তারা এসে ওই ব্যবসায়ী নির্জন এলাকায় ফেলে দেয়। যাতে তার পরিবার আমাকে মৃ”ত্যু”র জন্য দায়ী করতে না পারে।

এদিকে ময়নাতদন্ত শেষে অভিযুক্ত ওই গৃহকর্মীর নামে একটি মামলা দায়ের করেন পুলিশ। একই সাথে এ ঘটনায় তাকে সহযোগীতা করা বাকিদেরকেও শাস্তির আওতায় আনা হবে বলেও জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *