Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গুরুতর আহত তারেক, হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা

গুরুতর আহত তারেক, হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় তারেক চৌধুরী (২২) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলার নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তারেক চৌধুরী শ্রীমঙ্গল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক চৌধুরী (২২)। এ সময় গুরুতর আহত হয়েছেন পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল শান্তসহ আরও চারজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে উপজেলার নোয়াগাঁও এলাকায় শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারগামী একটি নীল রঙের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে চালক ও যাত্রীসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। এ সময় স্থানীয় লোকজন প্রথমে আহতদের উদ্ধারের চেষ্টা করেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে গাড়ির দরজা কেটে আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়।

সেখানে চিকিৎসক তারেক চৌধুরীকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত পৌর ছাত্রলীগ নেতা সাকিল আহমদ, সাজু মিয়া, জাহিদ, আলামিনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীমঙ্গল থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ সময় তারেক চৌধুরী নামে একজন মারা যান।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *