Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মৌসুমীর মা, জানা গেল শারীরিক সর্বশেষ অবস্থার খবর
????????? ????? ??????? ??

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মৌসুমীর মা, জানা গেল শারীরিক সর্বশেষ অবস্থার খবর

ঢাকাই সিনেমার অন্যতম সাড়া জাগানো অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমী। ১৯৯৩ সালে সালমান শাহের বিপরীতে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই ভক্তদের মনের জয় করে নেন তিনি। তবে বর্তমানে মানসিক দিক দিয়ে অনেকটা ভেঙে পড়েছেন গুণী এই অভিনেত্রী।

জানা যায়, বার্ধক্যজনিত কারণে হঠাৎ অসুস্থ হয়ে মৌসুমীর মা। বর্তমানে তাকে যুক্তরাষ্ট্রের আটলান্টা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফেসবুক স্ট্যাটাসে শাশুড়ির অসুস্থতার খবরটি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ওমর সানী।

তিনি লিখেছেন, ‘আমার শাশুড়ি আম্মা এখন আটলান্টার হসপিটালে ভর্তি। প্রচন্ড অসুস্থ, সবাই দোয়া করবেন।’

এদিকে গেলো ১৪ অক্টোবর একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন মৌসুমী। বর্তমানে তিনি সেখানেই আছেন। দেশে না থাকায় মৌসুমীর হাতে থাকা বেশ কিছু কাজ আটকে আছে। সে বিষয়ে ওমর সানী তার স্ট্যাটাসে লিখেছেন, ‘মৌসুমীর রানিং যে কাজগুলি আটকে আছে, তার জন্য আন্তরিকভাবে দুঃখিত। মৌসুমী এ মাসের শেষ নাগাদ চলে আসবে ইনশাআল্লাহ। সবাই দোয়া করবেন।’

গত বেশকিছু দিন ধরে ছোট বোন ইরিনের কাছে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন ঢালিউডের অন্যতম গুণী এই অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই নানা রোগে ভুগছেন তিনি। এদিকে মৌসুমী ও ওমর সানীর বাবা অনেকেই আগেই মরা গেছেন। এই মুহুর্তে পরিবারের একমাত্র গুরুজন বলতে মৌসুমীর মা-ই রয়েছে। তাই তার অসুস্থতার খবরে রীতিমতো চিন্তিত হয়ে পড়েছন সকলেই।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *