Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গুরুতর অসুস্থ, এবার ছেলেকে নিয়ে দেশ ছাড়লেন পরীমনি

গুরুতর অসুস্থ, এবার ছেলেকে নিয়ে দেশ ছাড়লেন পরীমনি

গত সপ্তাহে বরিশাল থেকে ফেরার পথে রাস্তার পাশের ফলের দোকান থেকে ফল খেয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী পরী মণি, তার সন্তান ও পরিবার। এরপর থেকে পদ্ম ও তার ছেলে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ১৪ জানুয়ারি পরী নিজেই তার ফেসবুক পেজে এ খবর জানান।

তিনি জানান, পদ্মর শরীর ক্রমাগত অবনতি ঘটছে এবং অন্য যারা অসুস্থ ছিলেন তারা কিছুটা সুস্থ হচ্ছেন। এখন জানা গেছে, উন্নত চিকিৎসার জন্য একমাত্র সন্তানকে নিয়ে ভারতে গেছেন পরী। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

এদিকে গতকাল বুধবার (১৭ জানুয়ারি) পরী মণি ও রাজ্যকে বিমান বন্দরে বিদায় জানিয়ে এসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন, ‘এভারকেয়ার হাসপাতালে টানা সাতদিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরী মণি। পদ্ম খুব খুব অসুস্থ। তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই।’

পদ্মা ও পরীর জন্য সবার কাছে দোয়া চেয়ে চয়নিকা লিখেছেন, ‘আপনারা সবাই পদ্ম ও পরীর জন্য দোয়া করবেন। আমাদের প্রিয় সন্তান সুস্থ হয়ে ফিরে আসুক। পদ্মার খুব কষ্ট হচ্ছিল।

এ সময় পরীর সঙ্গে ভারতে না যেতে পারার আক্ষেপ করে এই নির্মাতা লিখেছেন, ‘ইন্ডিয়ান ভিসা থাকলে সত্যি তোমার আর পদ্ম’র পথের সাথী হতাম, আমাকে বলতে হতো না। তুমি তা জানো। আমি জানি, আমি সাথে গেলে তোমার অনেক রিলিফ লাগতো। তোমাকেও এইভাবে ছেড়ে দিতে আমার ভালো লাগেনি। অনেক কান্না পাচ্ছে তোমাদের এয়ারপোর্টে বিদায় দেবার সময়।”

সবশেষে এই তিনি লেখেন, ‘পরী,আমি জানি তুমি ফাইটার। তুমি অনেক বুদ্ধিমতি এবং অনেক ধৈর্যশীলা মানুষ। তুমি একাই সব পারবে। আমি শিওর। তুমি জয়ী হয়েই আসবে। তোমার ছেলে বড় হয়ে তোমার এই জীবনের গল্প মনে রাখবে আর প্রাউড ফিল করবে। মা এত্ত ভালোবাসা আর আশির্বাদ তোমার আর পদ্ম এর জন্যে। সাবধানে থেকো। তোমার শুভাকাঙ্ক্ষীরা তোমার সঙ্গে সবসময় আছে, থাকবে।’

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *