Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গুঞ্জন ভেঙে এবার প্রেম-বিয়ে নিয়ে মুখ খুললেন শামীম ও অহনা

গুঞ্জন ভেঙে এবার প্রেম-বিয়ে নিয়ে মুখ খুললেন শামীম ও অহনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমানের জন্মদিন ছিল চলতি বছরের ফেব্রুয়ারিতে। জীবনের বিশেষ দিনে তাকে অভিনন্দন জানিয়ে অভিনেতা শামীম হাসান সরকার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘এই নদী যত দিন বহমান! ভালোবাসি অহনা রহমান।’ একসঙ্গে নিজেদের ছবিও পোস্ট করেছিলেন। ছবিটি অভিনেত্রীও পোস্ট করেছিলেন। তারপরই সামাজিকমধ্যমে আলোচনায় আসে এই তারকার প্রেম।

কিন্তু শামীম ও অহনা কি সত্যিই প্রেম করছেন? যদিও তারা প্রেমের বিষয় নিয়ে কিছু বলেননি। পরবর্তীতে তাদের পরিবার দেখা করে। ওই সময় জানা গেছে বিয়ে করতে যাচ্ছেন তারা। এ নিয়েও কথা বলেননি দুই তারকা।

সম্প্রতি ‘পকেটমার’ নাটকে দেখা গেছে শামীম ও অহনাকে। মোহন আহমেদ পরিচালিত নাটকে তাদের অভিনয় দর্শকের কাছে প্রশংসিত হয়। নাটকের সাফল্য নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেছেন অভিনেত্রী অহনা রহমান ও শামীম হাসান সরকার।

এ অভিনেত্রী বলেন, ভক্তরা আমাদের একসঙ্গে চলচ্চিত্রে দেখেছেন। আমরা বন্ধু, আমাদের পরিবারের মধ্যে দেখা হয়েছে। কিন্তু কোথাও কি আমরা লিখেছি, আমরা বিয়ে করতে যাচ্ছি। এটা মানুষের কেবলই কল্পনা। আমরা কেউ কখনোই লেখিনি যে, বিয়ে করতে যাচ্ছি। আমাদের কেউ কি লিখেছে ‘বিয়ে করতে যাচ্ছি, দোয়া করবেন’, এটাও তো মনে পড়ে না। আমরা একসঙ্গে দুই পরিবার দেখা করেছি। ফ্যামিলি ফ্রেন্ডস কি হতে পারে না। শুধু এটাই।

এদিকে অভিনেতা শামীম বলেন, আমাদের মধ্যে বন্ধুত্ব রয়েছে। দূরত্ব তৈরি হয়নি। সাক্ষাৎকারে এসব নিয়ে কিছু বলতে চাই না। এটা ব্যক্তিগত মতামত, সবার জানার দরকার নেই। বিয়ে হলে সবাইকে জানিয়ে দেব।

এর আগে নাটকে অভিনয় প্রসঙ্গে এ অভিনেতা বলেন, ‘পকেটমার’ নাটকটির শুটিং রোজার ঈদের মধ্যে হয়েছিল। তখন মুক্তি পেলে দর্শক বেশি পাওয়া যেত। তবে যারা দেখেছেন তারা অনেক প্রশংসা করেছেন।

এছাড়া অহনা বলেন, জুটি হিসেবে দর্শকরা আমাদের পছন্দ করেন। আমরা একসঙ্গে অনেক কাজ করেছি। ওর ডিফারেন্ট ক্যারেক্টার, অন্য কলিগ রয়েছে, আমারও ডিফারেন্ট ক্যারেক্টার ও অন্য কলিগ রয়েছে। সবার সঙ্গে অভিনয় করব। একসাথে কাজ করলেও আমরা এক্সক্লুসিভলি করব। ঈদ পর্যন্ত আমরা অনেক কাজ করেছি। এর জন্য ঈদের পর একটা গ্যাপ নিয়েছি।

 

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *