Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গায়ে হলুদের অনুষ্ঠান থেকে কনেকে তুলে নিয়ে গেলেন ছাত্রলীগ নেতা

গায়ে হলুদের অনুষ্ঠান থেকে কনেকে তুলে নিয়ে গেলেন ছাত্রলীগ নেতা

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চাটিতলা দক্ষিণপাড়া গ্রামের দশম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে গেছে ছাত্রলীগ নেতা।

বৃহস্পতিবার রাতে গায়ে হলুদ অনুষ্ঠান থেকে বন্দুকের মুখে ছিনিয়ে নেওয়া হয়। অভিযুক্ত ছাত্রলীগ নেতা জুনায়েদ একই গ্রামের উত্তর পাড়ার কামাল হোসেনের ছেলে।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের চাটিতলা গ্রামের আব্দুল কাইয়ুমের মেয়ে নিপা আক্তার পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার কাঠনী পাড়া বড়ল্লা গ্রামের সাইদুল হকের ছেলে বদিউল আলমের সাথে গত ২৪ আগস্ট এক কৌশলে বিয়ে হয়। আদালতের হলফনামা। পাত্র-পাত্রীর সিদ্ধান্ত অনুযায়ী গত শুক্রবার এক অনুষ্ঠানের মাধ্যমে কনেকে শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়ার কথা।

বৃহস্পতিবার রাতে কনের গায়ে গায়ে হলুদ দেওয়ার অনুষ্ঠানের প্রস্তুতিকালে ইউনিয়ন ছাত্রলীগ নেতা জুনায়েদ, আদ্রা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিলন মজুমদার, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ আকিল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ আকিলের নেতৃত্বে প্রায় ৭০-৮০ জন মুখোশধারী সন্ত্রাসী হামলা চালায়। নেতা মনসুর, জিসান দেশীয় অস্ত্র নিয়ে কনের বাড়িতে হামলা চালায়।

এ সময় তারা ঘর ভাঙচুর করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে এবং নিপা আক্তারকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। এ সময় তাদের হামলায় নিপা আক্তারের মা নয়ন বেগমসহ কয়েকজন আহত হন। তাদের চিৎকারে আততায়ীদের ভয়ে কেউ এগিয়ে আসেনি।
নিপা আক্তারের বাবা আব্দুল কাইয়ুম ও মা নয়ন বেগম অভিযোগ করে বলেন, তারা ৯৯৯ নম্বরে ও থানায় ফোন করলেও কেউ সাহায্য করেননি।

অভিযুক্ত জুনায়েদের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ঘটনার অপর আসামি আব্দুল্লাহ আল মাহমুদ আকিল বলেন, অভিযোগ সত্য নয়। তাদের সঙ্গে আমার পারিবারিক বিরোধ থাকায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রুবেল বলেন, বিষয়টি আমি অবগত নই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

আদ্রা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আবু ইউসুফ বলেন, বিষয়টি আমি অবগত আছি। সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাবের বাড়ি ওই গ্রামে হওয়ায় তাকে বিষয়টি সমাধানের দায়িত্ব দেওয়া হয়েছে।

নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশ হামলাকারীদের গ্রেফতার ও কিশোরীকে উদ্ধারে কাজ করছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *