Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গায়েবি মামলার বিষয়ে এবার মুখ খুললেন আইজিপি

গায়েবি মামলার বিষয়ে এবার মুখ খুললেন আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আসন্ন সংসদ নির্বাচনের জন্য আইনশৃঙ্খলা বাহিনী পুরোপুরি প্রস্তুত রয়েছে। তিনি আরও বলেন, নির্বাচনের সময় দেশের আইনশৃঙ্খলা বিঘ্নিত করার যে কোনো অপচেষ্টা কঠোরভাবে দমন করা হবে। বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের করা গায়েবি মামলার অভিযোগ প্রসঙ্গে আইজিপি বলেন, গায়েবি মামলা বলতে কিছু আছে কিনা, আমার জানা নেই। সুনির্দিষ্ট অভিযোগ পেলে অবশ্যই তদন্ত করা হবে।

শনিবার বগুড়া শহরের সদর পুলিশ ফাঁড়ি সংলগ্ন বগুড়া পুলিশ প্লাজার উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আইজিপি এসব কথা বলেন।

সম্প্রতি পুলিশের জন্য ২০ লাখ পিস রাবার বুলেট কেনা হয়েছে। কারণ সম্পর্কে আইজিপি বলেন, সব সময় প্রয়োজন অনুযায়ী লজিস্টিক যন্ত্রপাতি কেনা হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য বিশেষ কোনো কারণ ছাড়াই প্রতি বছর যন্ত্রপাতি কেনা হয়। বর্তমানে পুলিশের দায়িত্ব পালনের সক্ষমতা বহুগুণ বেড়েছে। পুলিশের যথেষ্ট লজিস্টিক সাপোর্ট ও যন্ত্রপাতি রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদে জিরো টলারেন্স নীতি গ্রহণ করায় পুলিশ দৃঢ়তার সাথে কাজ করছে।

বগুড়া শহরের প্রাণকেন্দ্রে পুলিশ ওয়েলফেয়ার ট্রাস্টের অধীনে অত্যাধুনিক পুলিশ প্লাজা ভবন নির্মাণ করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (অর্থ) আবু হাসান মুহাম্মদ তারিক, ডিআইজি (অর্থ) মো. ) এস এম মোস্তাক আহমেদ খান, ডিআইজি সৈয়দ রিয়াজ আলম, জেলা প্রশাসক সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান মজনু প্রমুখ। এসময় রাজশাহী ও রংপুর রেঞ্জের ডিআইজি, বিভিন্ন জেলার পুলিশ সুপার, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *