Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গাড়ি থামানোয় পুলিশকে ‘হু আর ইউ’, মধ্যরাতে থানায় যেতে হলো অভিনেত্রী স্পর্শিয়াকে (ভিডিওসহ)

গাড়ি থামানোয় পুলিশকে ‘হু আর ইউ’, মধ্যরাতে থানায় যেতে হলো অভিনেত্রী স্পর্শিয়াকে (ভিডিওসহ)

বাংলা ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী ও মডেল অর্চিতা স্পর্শিয়া। মডেলিংয়ের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন তিনি। এরপর টিভি বিজ্ঞাপনের পাশাপাশি ছোট পর্দায় পা রেখেই বেশ জনপ্রিয়তা পান স্পর্শিয়া। বর্তমানেও রয়েছেন জনপ্রিয়তার চুড়ায়। তবে সম্প্রতি বেশ বিপাকে পড়লেন গুণী এই অভিনেত্রী। জানা যায়, মধ্যরাতে রাজধানীর ধানমন্ডিতে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে একটি রিকশায় ধাক্কা দেওয়ার ঘটনায় ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয় স্পর্শিয়া ও তার বন্ধু প্রাঙ্গণ দত্ত অর্ঘ্যকে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) মধ্যরাতে গাড়িসহ আটক হওয়ার পর রাত ৩টার দিকে ছাড়া পান তারা।

পুলিশের দাবি, চালক প্রাঙ্গন দত্ত অর্ঘ্য ‘মাতাল’ ছিলেন। আর গাড়িতে থাকা স্পর্শিয়াও সে সময় পুলিশের সঙ্গে দুর্ব্যবহার করেন। যদিও স্পর্শিয়া দাবি করেছে, তাদের কেউই মদ্যপ ছিল না। গাড়িও দ্রুত এগোচ্ছিল না। গাড়ি থামিয়ে গালিগালাজের অভিযোগে পুলিশ তাদের থানায় নিয়ে গেলে পরে মুচলেকা রেখে ছেড়ে দেয়।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে পুলিশ কর্মকর্তা মাহাবুবুল আলম বলেন, সাতমসজিদ রোডে ইউনিমার্টের সামনে একটি রিকশা বা সিএনজি যাওয়ার সময় একটি দ্রুতগামী গাড়ি ব্রেক করে। এরপর তিনি এগিয়ে গিয়ে চালককে জিজ্ঞেস করলেন, “আপনি অতিরিক্ত গতিতে গাড়ি চালাচ্ছেন কেন?” গাড়ির চালক তখন নেমে গাড়ি থামানোর অপব্যবহার করেন। বলতে থাকেন, ‘হু আর ইউ’। চালকের সঙ্গে এক তরুণীও ছিলেন। একপর্যায়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে তারা গাড়িসহ থানায় নিয়ে যেতে বলেন। পরে আমরা জানতে পারি তিনি অভিনেত্রী স্পারচিয়া।

তিনি আরো বলেন, তারা মাতাল ছিল। চালক নিজেই জানিয়েছেন, তিনি অল্প পরিমাণ মদ পান করেছেন। তিনি আরও বলেন, তার কাছে মদ খাওয়ার অনুমতি রয়েছে। তবে তিনি অনুমতিপত্র দেখাতে পারেননি। সে খুব খারাপ ব্যবহার করতো। পরে ওসি স্যার তাকে থানায় নিয়ে যেতে বলেন। আমরা তাকে থানায় নিয়ে যাই। পরে তিনি মুচলেকা দিয়ে মুক্তি পান।

এদিকে গুণী এই অভিনেত্রীকে থানায় নেয়ার ঘটনা নিশ্চিত করে ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া সংবাদ মাধ্যমকে জানান, দ্রুত গতিতে গাড়ি চালানোর ফলে তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তারা পুলিশের সাথে অসদাচরণ করেন। আর এ কারনেই তাদের থানায় নেয়া হয় বলেই জানিয়েছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *